Vivo Y200 Plus ভারতে লঞ্চের আগে উপস্থিত হল Geekbench-এ, ৮ জিবি র‌্যাম সহ কি কি থাকবে

Vivo Y200 Plus ভারত সহ বিভিন্ন দেশে শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আসলে ইতিমধ্যেই এই ডিভাইসকে আইএমইআই ডেটাবেসে খুঁজে পাওয়া...
Ankita Mondal 18 Oct 2024 1:04 PM IST

Vivo Y200 Plus ভারত সহ বিভিন্ন দেশে শীঘ্রই লঞ্চ হতে চলেছে। আসলে ইতিমধ্যেই এই ডিভাইসকে আইএমইআই ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। আর গতকাল এটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা BIS থেকে ছাড়পত্র পেয়েছে। আজ আবার Vivo Y200 Plus বেঞ্চমার্ক সাইট Geekbench-এ উপস্থিত হয়েছে। এখান থেকে স্মার্টফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

গিকবেঞ্চে ভিভো ওয়াই২০০ প্লাস সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৯০৭ ও ২০৯৫ স্কোর করেছে। আইএমইআই ডেটাবেস থেকে জানা গিয়েছিল ফোনটির মডেল নম্বর V2422। এখানেও হ্যান্ডসেটটি একই মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে।

বেঞ্চমার্ক সাইট থেকে জানা গেছে, ভিভো ওয়াই২০০ প্লাস স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম থাকবে। এখানে ডিভাইসটি ৮ জিবি র‌্যাম সহ অন্তর্ভুক্ত হয়েছে। তবে লঞ্চের সময় এর আরও কয়েকটি র‌্যাম ভ্যারিয়েন্ট থাকতে পারে।

এদিকে গিকবেঞ্চ লিস্টিং নিশ্চিত করেছে যে, Vivo Y200 Plus ফোনে অ্যাড্রনো ৬১৯ জিপিইউ দেওয়া হবে। আর এর সিপিইউ এর ৬টি কোর ১.৮০ গিগাহার্টজ ও ২টি কোর ২.২১ গিগাহার্টজ ক্লক স্পিড দেবে। সেক্ষেত্রে এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি, স্ন্যাপড্রাগন ৭৫০ ৫জি বা স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস ৫জি প্রসেসর ব্যবহার করা হতে পারে।

আপাতত Vivo Y200 Plus সম্পর্কে এই তথ্যগুলি সামনে এসেছে। আশা করা যায় শীঘ্রই ভিভো এর টিজার প্রকাশ করবে এবং আমরা ডিভাইসটির মুখ্য ফিচারগুলি জানতে পারবো।

Show Full Article
Next Story