Vivo Y29 4G Appears on IMEI

ভিভো ওয়াই২৯ ৪জি আপনার বাজেটের মধ্যে শীঘ্রই লঞ্চ হচ্ছে, কি কি ফিচার থাকবে

Vivo Y29 4G Appears on IMEI - আজ হঠাৎ ভিভো ওয়াই২৯ ৪জি আইএমইআই ডেটাবেসে দেখা গেছে। এখানে ফোনটি V2343 মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে।

Julai Mondal 28 Oct 2024 12:22 AM IST

চলতি বছরের তৃতীয় কোয়ার্টারে ভারতের সেরা স্মার্টফোন ব্র্যান্ড হয়ে উঠেছে ভিভো। এর অন্যতম কারণ চীনা ব্র্যান্ডটি এখন বিভিন্ন দামে একাধিক ফোন লঞ্চ করছে। সংস্থাটির বাজেট রেঞ্জের একটি জনপ্রিয় সিরিজ হল ভিভো ওয়াই সিরিজ। এবার এই সিরিজের অধীনে ব্র্যান্ডটি ভিভো ওয়াই২৯ ৪জি (Vivo Y29 4G) নামে একটি নতুন ফোন আনছে। আজ এই স্মার্টফোনকে আইএমইআই ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে। এর অর্থ ডিভাইসটি শীঘ্রই বাজারে আসবে। আসুন ভিভো ওয়াই২৯ ৪জি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

আজ হঠাৎ-ই ভিভোর এই হ্যান্ডসেটকে আইএমইআই ডেটাবেসে দেখা গেছে। এখানে ফোনটি V2343 মডেল নম্বর সহ উপস্থিত হয়েছে। যদিও ডেটাবেস থেকে ভিভো ওয়াই২৯ ৪জি এর টেকনিক্যাল স্পেসিফিকেশন কিছুই জানা যায়নি। তবে আশা করা যায় ভিভো ওয়াই২৮ ৪জি এর মতোই ফিচার সহ আসবে নয়া মডেলটি। সেক্ষেত্রে আসুন ভিভো ওয়াই২৮ ৪জি এর স্পেসিফিকেশন দেখে নেওয়া যাক।

ভিভো ওয়াই২৯ ৪জি এর পূর্বসূরিতে ৬.৬৮ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১০০০ নিটস পিক ব্রাইটনেস সাপোর্ট করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে এবং ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। আর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, ভিভো ওয়াই২৮ ৪জি এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যায় ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং এই ব্যাটারি ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৪ কাস্টম ওএসে চলে। এটি আইপিএক্স৪ ওয়াটার রেটিং ও আইপি৬এক্স ডাস্ট রেটিং সহ এসেছে।

Show Full Article
Next Story