Vivo Y300 Plus 5G ভারতে শক্তিশালী ব্যাটারি ও ডুয়েল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম সাধ্যের মধ্যে

Vivo ভারতে আজ ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Vivo Y300 Plus 5G লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকার কম।...
Ankita Mondal 15 Oct 2024 4:27 PM IST

Vivo ভারতে আজ ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন হিসেবে Vivo Y300 Plus 5G লঞ্চ করেছে। এর দাম রাখা হয়েছে ২৫ হাজার টাকার কম। এটি Vivo Y200 সিরিজের উত্তরসূরি হিসেবে এসেছে। নয়া এই ভিভো ফোনে পাওয়া যাবে কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন Vivo Y300 Plus 5G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Vivo Y300 Plus 5G ভারতে প্রাইস বা দাম

ভিভো ওয়াই৩০০ প্লাস ৫জি এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৩,৯৯৯ টাকা। ফোনটি ভিভো ইন্ডিয়ার অনলাইন স্টোর থেকে সিল্ক ব্ল্যাক ও সিল্ক গ্রীন কালারে অর্ডার করা যাবে।

লঞ্চ অফার হিসেবে ভিভো ওয়াই৩০০ প্লাস ৫জি এর সাথে ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। এরজন্য এসবিআই, এইচডিএফসি ও আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে।

Vivo Y300 Plus 5G : স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৩০০ প্লাস ৫জি ফোনে ফুল এইচডি রেজোলিউশন সহ কার্ভড অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। ফটোগ্রাফির জন্য স্মার্টফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Vivo Y300 Plus 5G ডিভাইসে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে এআই ইরেজার, এআই ফটো এনহ্যান্স সহ একাধিক আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বা এআই ফিচার পাওয়া যাবে।

Vivo Y300 Plus 5G এর টেকনিক্যাল স্পেসিফিকেশন

ডিসপ্লে: ৬.৭৮ ইঞ্চি কার্ভড অ্যামোলেড স্ক্রিন, ফুল এইচডি+ (২৪০০ x ১০৮০ পিক্সেল) রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৩০০ নিটস পিক ব্রাইটনেস।

প্রসেসর: কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, অ্যাড্রিনো ৬১৯ জিপিইউ।

র‌্যাম ও স্টোরেজ: ৮ জিবি LPDDR4X র‌্যাম, ১২৮ জিবি ইউএফএস ২.২ ইন্টারনাল স্টোরেজ, ১ টেরাবাইট পর্যন্ত মাইক্রো-এসডি কার্ড স্লট।

সফটওয়্যার: অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪।

রিয়ার ক্যামেরা: এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ।

ফ্রন্ট ক্যামেরা: এফ/২.৪৫ অ্যাপারচার সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ব্যাটারি এবং চার্জিং: ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং।

কানেক্টিভিটি: ডুয়াল সিম, ৫জি, ৪জি এলটিই, ব্লুটুথ ৫.১, ওয়াই-ফাই, জিপিএস (জিপিএস, বাইডু, গ্লোনাস, গ্যালিলিও), ওটিজি।

অন্যান্য: আইপি৫৪ রেটিং, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it