Vivo Y59 5G Spotted in IMEI Database

ভিভো ওয়াই৫৯ ৫জি লঞ্চের আগে পেল আইএমইআই থেকে ছাড়পত্র, কত দামে কখন বাজারে আসছে

Vivo Y59 5G Spotted in IMEI Database - আইএমইআই ডেটাবেসে ভিভো ওয়াই৫৯ ৫জি ডিভাইসটি V2443 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এটি ভিভো ওয়াই৫৮ ৫জি এর উত্তরসূরি হিসেবে আসবে।

Ankita Mondal 28 Oct 2024 9:33 AM IST

ভিভো এখন বিভিন্ন রেঞ্জের স্মার্টফোন আনার উপর জোর দিয়েছে। এই কারণে সংস্থাটি তাদের প্রত্যেকটি সিরিজের অধীনে নতুন নতুন ফোনের উপর কাজ করছে। গতকাল জিএসএমই ডেটাবেসে ভিভো ওয়াই২৯ ৪জি ডিভাইসটিকে খুঁজে পাওয়া গিয়েছিল। আজ আবার ভিভো ওয়াই৫৯ ৫জি (Vivo Y59 5G) কে আইএমইআই ডেটাবেসে দেখা গেল। ফলে আশা করা যায় শীঘ্রই এই হ্যান্ডসেটকে আমরা বাজারে আসতে দেখবো। আসুন আইএমইআই ডেটাবেস থেকে ভিভো ওয়াই৫৯ ৫জি সম্পর্কে কি কি তথ্য সামনে এল দেখে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫৯ ৫জি শীঘ্রই লঞ্চ হচ্ছে

আইএমইআই ডেটাবেসে ভিভোর নতুন ডিভাইসটি V2443 মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এটি ভিভো ওয়াই৫৮ ৫জি এর উত্তরসূরি হিসেবে আসবে। যদিও আইএমইআই ডেটাবেস থেকে মডেল নম্বর ছাড়া ভিভো ওয়াই৫৯ ৫জি এর কোনো টেকনিক্যাল স্পেসিফিকেশন জানা যায়নি। তবে আমাদের বিশ্বাস এটি ভিভো ওয়াই৫৮ ৫জি এর মত ফিচার সহ আসবে। হয়তো সামান্য কিছু ক্ষেত্রে পার্থক্য দেখা যাবে। তাই ভিভোর নতুন ফোনের স্পেসিফিকেশনের আন্দাজ পেতে চলুন ওয়াই৫৮ ৫জি এর বৈশিষ্ট্য দেখে নেওয়া যাক।

ভিভো ওয়াই৫৯ ৫জি এর পূর্বসূরি মডেলে ৬.৭২ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে আছে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১০০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করে। রোদের মধ্যে এই ডিসপ্লের লেখা ভালোভাবে পড়া যাবে। আর পারফরম্যান্সের জন্য এই ফোনে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসর। স্মার্টফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম ওএসে চলে।

এছাড়া ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৫৮ ৫জি এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর ডিসপ্লের কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর ব্যাটারির কথা বললে, এতে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৪৪ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। এই স্মার্টফোনটি জল প্রতিরোধী আইপিএক্স৪ রেটিং ও ধুলো প্রতিরোধী আইপি৬এক্স রেটিং সহ এসেছে।

ভিভো ওয়াই৫৯ ৫জি এর দাম

ভিভো ওয়াই৫৯ ৫জি মিড রেঞ্জে লঞ্চ হবে। এর দাম রাখা হতে পারে ২৫,০০০ টাকার কম। আগামী বছরের শুরুতে এটি বাজারে আসবে বলে আমাদের অনুমান।

Show Full Article
Next Story