Xiaomi 15: বাজার কাঁপাতে আসছে শাওমির দুর্ধর্ষ ফোন, প্রসেসর-ডিসপ্লে-ক্যামেরা-ব্যাটারি ডিটেলস লিক হল

প্রতি বছরের চতুর্থ ত্রৈমাসিকে (অক্টোবর-ডিসেম্বর) চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে তীব্র রেষারেষি চলতে দেখা যায়।...
Shankha Shuvro Sarkar 17 Oct 2024 3:37 PM IST

প্রতি বছরের চতুর্থ ত্রৈমাসিকে (অক্টোবর-ডিসেম্বর) চীনা স্মার্টফোন ব্র্যান্ডগুলির মধ্যে তীব্র রেষারেষি চলতে দেখা যায়। কারণ এই সময় তারা ফ্ল্যাগশিপ মডেল লঞ্চ করে থাকে। Vivo ইতিমধ্যেই X200 সিরিজ লঞ্চ করেছে। অন্যদিকে, Oppo Find X8 সিরিজ বাজারে আসছে আগামী সপ্তাহে। পিছিয়ে নেও শাওমিও।

২১ অক্টোবর Qualcomm তাদের Snapdragon 8 Gen 4 বা Snapdragon 8 Elite প্রসেসর লঞ্চের পরই Xiaomi 15 ও Xiaomi 15 Pro আত্মপ্রকাশ করতে পারে। এতদিন Xiaomi 15 সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটির স্পেসিফিকেশন সম্পর্কে তেমন কোনও তথ্য সামনে আসেনি। তবে এখন একটি সূত্র Xiaomi 15 সম্পর্কে অনেক তথ্য ফাঁস করেছে।

Xiaomi 15 স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার যোগেশ ব্রার দাবি করেছেন, শাওমি ১৫ মডেলটি ৬.৩৬ ইঞ্চি ১,৫কে ফ্ল্যাট অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে আসবে। ব্রাইটনেস সম্পর্কে তিনি কিছু না বললেও আগের একটি রিপোর্টে জানা গিয়েছিল, এই সিরিজে টিসিএল হুয়াক্সিং সি৯ ডিসপ্লে প্যানেল ব্যবহার হবে। এটি উচ্চতর উজ্জ্বলতায় পৌঁছাতে এবং আরও সঠিক রঙ সরবরাহ করতে সক্ষম।

ফোনটির ভেতরে স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ বা স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি। এটি ৯০ ওয়াট ওয়্যার্ড ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং অফার করতে পারে। এছাড়া, শাওমি ১৫ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে, যার প্রতিটির রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল হবে।

Show Full Article
Next Story