স্বয়ং ভাইস প্রেসিডেন্টের হাতে ফোন! Xiaomi 15 সিরিজের ফার্স্ট লুক প্রকাশ্যে

Xiaomi তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ নিয়ে যতই গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুক না কেন, সাম্প্রতিক একটি ইভেন্ট থেকে...
Ankita Mondal 13 Oct 2024 3:55 PM IST

Xiaomi তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ নিয়ে যতই গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুক না কেন, সাম্প্রতিক একটি ইভেন্ট থেকে স্মার্টফোনটির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। ফাঁস হওয়া ছবি থেকে Xiaomi 15 Pro-এর রিয়ার প্যানেলের ডিজাইন প্রকাশ হয়েছে। ডিজাইনটি অনেকটা Xiaomi 14 সিরিজের মতো হলেও, বেশ কিছু পরিবর্তন রয়েছে।

শাওমির ভাইস প্রেসিডেন্ট ওয়াং শিয়াওয়ানের হাতে কালো রঙের একটি ফোন দেখা গিয়েছে, যার ব্যাক প্যানেলে আয়তকার ক্যামেরা সিস্টেম অবস্থিত এবং ফ্ল্যাশ মডিউলের বাইরে রয়েছে। এটি Xiaomi 15 Pro বলে মনে করা হচ্ছে, কারণ ডিভাইসটির রেন্ডারে একই ডিজাইন দেখা গিয়েছিল।

স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Xiaomi 15 Pro ফোনে ৬.৭৮ ইঞ্চি ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। Snapdragon 8 Elite প্রসেসর সহ এটি ১৬ জিবি র‍্যাম ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য মিলবে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির কথা বললে, শাওমি ১৫ প্রো-র ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা থাকবে, যার অ্যাপারচার হবে এফ/১.৪ থেকে এফ/২.৫। সঙ্গে একটি ৫০ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৫০ মেগাপিক্সেল টেলিফটো লেন্স থাকতে দেখা যাবে। ফোনটি ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং অফার করবে বলেও শোনা যাচ্ছে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms