লঞ্চের আগেই ঝড় তুলল OnePlus 13, বিশ্বের প্রথম স্মার্টফোন হিসাবে গড়ল এই রেকর্ড

OnePlus 13 নিয়ে এই মুহূর্তে উত্তেজনা চরমে। প্রতি দিনই প্রায় এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে নিত্যনতুন তথ্য সামনে আসছে।...
Ankita Mondal 15 Oct 2024 9:06 PM IST

OnePlus 13 নিয়ে এই মুহূর্তে উত্তেজনা চরমে। প্রতি দিনই প্রায় এই ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে নিত্যনতুন তথ্য সামনে আসছে। এবার ডিভাইসটির ডিসপ্লে প্যানেল সংক্রান্ত চমকপ্রদ খবর প্রকাশ্যে এসেছে। OnePlus 13 মডেলের ডিসপ্লে প্রথমবারের মতো DisplayMate A++ সার্টিফিকেশন পেয়েছে।

নতুন BOE X2 প্যানেল গত বছরের OnePlus12-এর তুলনায় বড় আপগ্রেড বলে দাবি করা হয়েছে। চীনে ওয়ানপ্লাসের প্রধান লি জি সম্প্রতি নতুন BOE X2 ডিসপ্লে প্রকাশ করেছেন যা ব্র্যান্ডের আসন্ন ফ্ল্যাগশিপে ব্যবহার হবে। এটি অফিশিয়ালি ডিসপ্লেমেট A++ রেটিং পেয়েছে ও এই নজির গড়ার সময় আগের ২১টি রেকর্ড ভেঙেছে।

ওয়ানপ্লাস কর্তৃপক্ষের দাবি, OnePlus 13 মডেলে থাকা BOE X2 ডিসপ্লে OnePlus 12-এর প্যানেলের তুলনায় "হাই ব্রাইটনেস" এবং উন্নত "আই প্রোটেকশন" অফার করবে। এই কোয়াড কার্ভড স্ক্রিন ২কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডলবি ভিশন এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, OnePlus 13 ক'দিন আগে চীনের TAF সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। সেখান থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই ফোনে ডুয়াল-সেল ব্যাটারি থাকবে, যার রেটেড ক্যাপাসিটি ৫,৮৪০ এমএএইচ। অর্থাৎ টিপিক্যাল ক্যাপাসিটি হবে ৬,০০০ এমএএইচ, যা OnePlus 12-এর তুলনায় ১০ শতাংশ বেশি।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it