হেলথ AI ফিচার সহ Samsung Galaxy Ring ভারতে লঞ্চ হল, জলের নীচেও দিব্যি ব্যবহার করা যাবে

গ্লোবাল মার্কেটের পর অবশেষে আজ ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy Ring। এর দাম রাখা হয়েছে ৪০,০০০ টাকার কম। এর মাধ্যমে...
Puja Mondal 16 Oct 2024 4:42 PM IST

গ্লোবাল মার্কেটের পর অবশেষে আজ ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy Ring। এর দাম রাখা হয়েছে ৪০,০০০ টাকার কম। এর মাধ্যমে হেলথ এবং ফিটনেসের উপর নজর রাখা যাবে। এটি নয়টি সাইজে পাওয়া যাবে এবং যথেষ্ট হালকা। এছাড়া Samsung Galaxy Ring ফিটনেস ট্র্যাকারে আছে ১০এটিএম ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং ও ৭ দিনের ব্যাটারি লাইফ। আসুন এর দাম ও সম্পূর্ণ ফিচার জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Ring: দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি রিং এর ভারতে দাম রাখা হয়েছে ৩৮,৯৯৯ টাকা। স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইট ও রিটেল স্টোর ছাড়াও এটি অ্যামাজন ইন্ডিয়া এবং ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। ক্রেতারা নির্বাচিত ব্যাঙ্ক, স্যামসাং ফাইন্যান্স প্লাস ও বাজাজ ফাইন্যান্স এর কার্ডের মাধ্যমে ২৪ মাসের নো-কস্ট ইএমআইয়ের সুবিধা পাবেন।

এর সাথে যেসব ক্রেতা ১৮ অক্টোবরের আগে স্যামসাং গ্যালাক্সি রিং কিনবেন তারা ২৫ ওয়াট ট্রাভেল অ্যাডাপ্টারও পাবেন। এটি টাইটানিয়াম ব্ল্যাক, টাইটানিয়াম সিলভার এবং টাইটানিয়াম গোল্ড কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Ring: ফিচার ও স্পেসিফিকেশন

Samsung Galaxy Ring হেলথ এবং ফিটনেস পর্যবেক্ষণ করার জন্য একটি দুর্দান্ত গ্যাজেট। একে ২৪x৭ হার্ট রেট মনিটারিং, অ্যাক্টিভিটি ট্র্যাকিং ও স্ট্রেস লেভেল ট্র্যাক করার জন্য ডিজাইন করা হয়েছে। এটি ৫ থেকে ১৩ সাইজে পাওয়া যাবে। এই রিংয়ে স্যামসাংয়ের হেলথ এআই প্রযুক্তি উপস্থিত।

ওজনে হালকা Samsung Galaxy Ring টাইটেনিয়াম ফিনিশ সহ এসেছে। এতে আছে আইপি৬৮ জল এবং ধুলো প্রতিরোধী রেটিং। সাথে দেওয়া হয়েছে ১০এটিএম রেটিং, ফলে ব্যবহারকারীরা জলের ১০০ মিটার পর্যন্ত গভীরতায় এটি স্বাচ্ছন্দ্যে ব্যবহার করতে পারবেন। স্যামসাং জানিয়েছে, গ্যালাক্সি ওয়াচের সঙ্গে এই রিংকে যুক্ত করা যাবে।

ব্যাটারি লাইফের কথা বললে, Samsung Galaxy Ring একবার চার্জে ৭ দিন পর্যন্ত চলবে। এর চার্জিং কেসটি ক্ল্যামশেল ডিজাইনের এবং এটি দেখতে অনেকটা গয়নার বাক্সের মতো। এই কেসে এলইডি লাইট দেওয়া হয়েছে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS
Share it