60 শতাংশ ডিসকাউন্ট, 2799 টাকার Fastrack স্মার্টওয়াচ মাত্র 999 টাকায়

চলতি সপ্তাহে শেষ হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলে স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন ধরনের গ্যাজেট...
Puja Mondal 9 Oct 2024 5:53 PM IST

চলতি সপ্তাহে শেষ হচ্ছে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল। এই সেলে স্মার্টফোনের পাশাপাশি বিভিন্ন ধরনের গ্যাজেট অনেক কম দামে পাওয়া যাচ্ছে। তাই সেল শেষ হওয়ার আগে আপনি যদি কোনো সস্তা স্মার্টওয়াচ কিনতে চান তাহলে আমরা Fastrack Limitless Glide এর নাম বলবো। কারণ এটি ওয়্যারেবল সেগমেন্টে বেস্ট সেলিং ওয়াচ। আর এটি এখন অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে।

Fastrack Limitless Glide স্মার্টওয়াচের দাম ১,০০০ টাকার কম

অ্যামাজনে Fastrack Limitless Glide স্মার্টওয়াচের আসল দাম দেখানো হয়েছে ২,৭৯৯ টাকা। তবে এটি সেলে ৬০ শতাংশেরও বেশি ছাড়ের পরে মাত্র ৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এই ঘড়িটি ব্লু, ওয়াইন রেড, জেট ব্ল্যাক এবং ক্রিমের কালারে পাওয়া যাবে।

Fastrack Limitless Glide স্মার্টওয়াচের ফিচার

ফাস্ট্র্যাক লিমিটলেস গ্লাইড স্মার্ট ঘড়িতে ৪৬.৪৮ মিমি ডিসপ্লে এবং মেটাল বিল্ড সহ ফিজিক্যাল ক্রাউন আছে। এই স্মার্টওয়াচে SingleSync ব্লুটুথ কলিং সাপোর্ট করে। ফলে ফোন ছাড়াই কল সহজেই ডায়াল করা বা রিসিভ করা যায়। এতে আছে ৮৫টিরও বেশি স্পোর্টস মোড ও হেলথ মনিটর ফিচার।

আবার Fastrack Limitless Glide জল প্রতিরোধী


আইপি৬৭ রেটিং সহ লঞ্চ হয়েছে। এর মাধ্যমে অটো স্ট্রেস মনিটরিং থেকে শুরু করে রক্তে অক্সিজেনের মাত্রা চেক করা যাবে। সংস্থার দাবি, স্মার্টওয়াচটি ফুল চার্জে ৭ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। তবে ব্লুটুথ কলিংয়ের মাধ্যমে তিন দিন পর্যন্ত ব্যাটারি লাইফ পাওয়া যাবে। একে ফাস্ট্র্যাক রিফ্লেক্স ওয়ার্ল্ড অ্যাপের মাধ্যমে ফোনের সাথে সংযুক্ত করা যাবে।

Show Full Article
Next Story