Samsung থেকে Redmi, দামি থেকে সস্তা, বেছে নিন আপনার জন্য সেরা Smartwatch

আগামী সপ্তাহে শেষ হতে চলেছে Amazon Great Indian Festival 2024 সেল। ফলে সস্তায় কেনাকাটার জন্য হাতে আর বেশি সময় নেই।...
Puja Mondal 5 Oct 2024 11:59 PM IST

আগামী সপ্তাহে শেষ হতে চলেছে Amazon Great Indian Festival 2024 সেল। ফলে সস্তায় কেনাকাটার জন্য হাতে আর বেশি সময় নেই। বছরের সবচেয়ে বড় এই সেল শেষ হয়ে গেলে আপনি এমন ডিল আর কোনো সেলে পাবেন না। ইতিমধ্যেই আমরা অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের বিভিন্ন অফার সম্পর্কে আপনাদেরকে জানিয়েছি।এই প্রতিবেদনে আমরা বিভিন্ন রেঞ্জের স্মার্টওয়াচের বিষয়ে বলবো, যেগুলি সেলে কম দামে বিক্রি হচ্ছে।

OnePlus Watch 2R

OnePlus Watch 2R স্মার্টওয়াচে আছে কোয়ালকম ডাব্লু৫ চিপসেট এবং এটি ওয়্যার ওএস অপারেটিং সিস্টেমে চলে। আইপি৬৮ এবং ৫এটিএম জল প্রতিরোধী রেটিং সহ আসা এই স্মার্টওয়াচ ১০০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। OnePlus Watch 2R দুটি রঙে উপস্থিত: ফরেস্ট গ্রিন এবং গানমেটাল গ্রে। সেলে এর দাম ১৪,৯৯৯ টাকা। তবে এর সাথে ব্যাঙ্ক অফারও পাওয়া যাচ্ছে।

Samsung Galaxy Watch 4 Classic

Samsung Galaxy Watch 4 Classic স্মার্টওয়াচে আছে ক্লাসিক রোটেটিং বেজেল, অ্যামোলেড ডিসপ্লে এবং স্লিপ মনিটরিং, বডি কম্পোজিশন অ্যানালিসিস, ফিটনেস ট্র্যাকিং এর মতো ফিচার। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এটি সর্বনিম্ন দামে অর্থাৎ ১০,৪৯৯ টাকায় তালিকাভুক্ত আছে।

Amazfit Active Edge 46mm Smartwatch

আপনি যদি ৮,০০০ টাকার কমে এর কোনো স্মার্টওয়াচ খোঁজ করে থাকেন তাহলে Amazfit Active Edge বেছে নিতে পারেন। এটি একটি দীর্ঘ ব্যাটারি লাইফ অফার করে। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, ফুল চার্জে এর ব্যাটারি ১৬ দিন পর্যন্ত চলবে। এতে একাধিক ফিটনেস ফিচার রয়েছে। এই স্মার্টওয়াচটি ৭,৯৯৯ টাকায় সেলে তালিকাভুক্ত হলেও, এর সাথে ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাচ্ছে।

Redmi Watch 5 Active

আপনি যদি ৩,০০০ টাকার মধ্যে কোনো স্মার্টওয়াচ খুঁজে থাকেন তাহলে Redmi Watch 5 Active আপনার জন্য আদর্শ হতে পারে। এতে ব্লুটুথ কলিং, ১৮ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ, একাধিক স্পোর্ট মোড, হার্ট রেট মনিটর এবং পিরিয়ড ট্র্যাকিংয়ের মতো ফিচার রয়েছে। আর সেলে এর দাম রাখা হয়েছে ২,৪৯৮ টাকা।

Show Full Article
Next Story
Share it