গোলাকার ডায়াল সহ boAt Enigma Orion ও Enigma Radiant স্মার্টওয়াচ লঞ্চ হল, রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা

boAt Enigma Orion এবং boAt Enigma Radiant স্মার্টওয়াচ আজ ভারতে লঞ্চ হল। উভয় ওয়্যারেবলই গোলাকৃতি ডায়াল, ব্লুটুথ কলিং...
Puja Mondal 4 Oct 2024 7:11 PM IST

boAt Enigma Orion এবং boAt Enigma Radiant স্মার্টওয়াচ আজ ভারতে লঞ্চ হল। উভয় ওয়্যারেবলই গোলাকৃতি ডায়াল, ব্লুটুথ কলিং ফিচার, গুগল ও সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। আর ঘড়ি দুটিতে পাওয়া যাবে ৭ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Enigma Orion এবং boAt Enigma Radiant স্মার্টওয়াচ দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Enigma Orion এবং boAt Enigma Radiant-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Enigma Orion স্মার্টওয়াচের মেটাল ব্ল্যাক এবং মেটাল সিলভার স্ট্র্যাপ ভ্যারিয়ান্টের দাম রাখা হয়েছে ২,১৯৯ টাকা এবং অ্যাক্টিভ ব্ল্যাক শেডের মডেলের দাম পড়বে ১,৯৯৯ টাকা। অন্যদিকে boAt Enigma Radiant স্মার্টওয়াচের অ্যাক্টিভ ব্ল্যাক, অলিভ গ্রিন এবং ডিপ ব্লু কালার অপশনের দাম ধার্য করা হয়েছে ২,৬৯৯ টাকা। সেই সঙ্গে মেটাল ব্ল্যাক শেডের দাম থাকছে ২,৯৯৯ টাকা। উভয় স্মার্টওয়াচ ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজন ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যাচ্ছে।

গোলাকার ডায়াল সহ boAt Enigma Orion ও Enigma Radiant স্মার্টওয়াচ লঞ্চ হল, রয়েছে ব্লুটুথ কলিংয়ের সুবিধা

নতুন boAt Enigma Orion স্মার্টওয়াচ ১.৩৯ ইঞ্চি এইচডি ডিসপ্লের সাথে এসেছে, যা ৩২০ x ৩২০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এর পাশে থাকছে নেভিগেশন সমর্থনকারী ক্রাউন। আর আগেই বলেছি ঘড়িটি ব্লুটুথ কলিং সাপোর্ট সহ এসেছে। তার জন্য এতে থাকছে একটি নির্দিষ্ট ডায়াল প্যাড ও কন্টাক্ট মজুত রাখার জন্য বিল্ট-ইন স্টোরেজ। শুধু তাই নয়, এতে রয়েছে বিল্ট-ইন মাইক্রোফোন এবং স্পিকার। আবার এটি ডেইলি অ্যাক্টিভিটি ট্র্যাক করার পাশাপাশি সিডেন্টারি অ্যালার্ট দেবে। এখানেই শেষ নয়!

হেলথ ফিচার হিসেবে boAt Enigma Orion স্মার্টওয়াচে আছে হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। আবার ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে এটি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে থাকছে আইপি৬৭ রেটিং।

অন্যদিকে boAt Enigma Radiant স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে, যা ৪৬৬ x ৪৬৬ ব্রাইটনেস অফার করবে। এই স্মার্ট ঘড়িতে দেওয়া হয়েছে মেটাল বডি ডিজাইনের সাথে একটি ফাংশনাল ক্রাউন। আবার boAt Enigma Orion স্মার্টওয়াচের মতো এতেও থাকছে একাধিক হেলথ ফিচার। তার মধ্যে উল্লেখযোগ্য হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর, স্লিপ মনিটর, ব্রিদিং এক্সারসাইজ ইত্যাদি। আর এতে রয়েছে ১০০টিরও বেশি স্পোর্টস মোড এবং সিডেনটারি অ্যালার্ট।

এবার আসা যাক boAt Enigma Radiant স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে যে ব্যাটারি দেওয়া হয়েছে তা একবার চার্জে ৭ দিন পর্যন্ত এবং ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে ৩ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ঘড়িটিতে থাকছে আইপি৬৮ রেটিং।

Show Full Article
Next Story
Share it