Huawei Watch GT 5 অ্যামোলেড ডিসপ্লে ও ১০০ স্পোর্টস মোড সহ ভারতে লঞ্চ হল, দাম কত

Huawei Watch GT 5 স্মার্টওয়াচ আজ ভারতে লঞ্চ হল। এর দাম শুরু হয়েছে ১৫,৯৯৯ টাকা থেকে। নয়া এই স্মার্ট ঘড়িতে পাওয়া যাবে...
Puja Mondal 15 Oct 2024 6:45 PM IST

Huawei Watch GT 5 স্মার্টওয়াচ আজ ভারতে লঞ্চ হল। এর দাম শুরু হয়েছে ১৫,৯৯৯ টাকা থেকে। নয়া এই স্মার্ট ঘড়িতে পাওয়া যাবে অ্যামোলেড ডিসপ্লে ও ১৪ দিনের ব্যাটারি লাইফ। আর এই স্মার্টওয়াচে আছে ব্লুটুথ ৫.২ ও ৫ এটিএম রেটিং। আসুন Huawei Watch GT 5 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Huawei Watch GT 5: ভারতে দাম ও সেল ডেট

হুয়াওয়ে ওয়াচ জিটি ৫ এর ৪১মিমি লেদার স্ট্র্যাপ মডেলের ১৫,৯৯৯ টাকা। আর ৪৬ মিমি লেদার স্ট্র্যাপ মডেল কিনতে খরচ হবে ১৬,৯৯৯ টাকা। এছাড়া ৪১ মিমি স্টেইনলেস স্টিল স্ট্র্যাপ মডেলের মূল্য রাখা হয়েছে ২১,৯৯৯ টাকা।

হুয়াওয়ে ওয়াচ জিটি ৫ স্মার্টওয়াচের ৪১ মিমি মডেল ব্ল্যাক, ব্লু, গোল্ড ও হোয়াইট কালারে পাওয়া যাবে। এদিকে ৪৬ মিমি মডেল ব্ল্যাক ও ব্লু কালারে এসেছে।

হুয়াওয়ে ওয়াচ জিটি ৫ আগামী ২০ অক্টোবর থেকে ই-কমার্স সাইট ফ্লিপকার্টের মাধ্যমে কেনা যাবে। আজ থেকে স্মাটওয়াচটির প্রি-অর্ডার শুরু হয়েছে।

Huawei Watch GT 5: ফিচার ও স্পেসিফিকেশন

Huawei Watch GT 5 স্মার্টওয়াচের ৪১ মিমি ও ৪৬ মিমি ভ্যারিয়েন্টে যথাক্রমে ১.৩২ ইঞ্চি ও ১.৪৬ ইঞ্চি অ্যামোলেড প্যানেল উপস্থিত, যা ৪৬৬ x ৪৬৬ পিক্সেল রেজোলিউশন অফার করবে। এতে ১১টি ওয়াচ ফেস দেওয়া হয়েছে। এই ওয়াচে দ্রুত রিপ্লাইয়ের জন্য সেলিআ কীপ্যাড আছে।

এদিকে এই স্মার্টওয়াচে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি রয়েছে, আর ব্লুটুথ কলিংয়ের জন্য দেওয়া হয়েছে মাইক্রোফোন ও স্পিকার। Huawei Watch GT 5 অ্যান্ড্রয়েড ৯.০ ও আইওএস ১৩ ও এর উপরে ভার্সনে চলা সমস্ত ডিভাইসে ব্যবহার করা যাবে।

আবার হুয়াওয়ের এই স্মার্ট ঘড়ি এসেছে হুয়াওয়ে ট্রুসেনস সিস্টেমের সাথে, যা স্লিপ ট্র্যাকিং, হার্ট রেট মনিটারিং, বিপি ট্র্যাকিং ও মহিলাদের জন্য হেলথ সাইকেল ক্যালেন্ডার অফার করবে। এতে ১০০ স্পোর্টস মোড সাপোর্ট করবে। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এই স্মার্টওয়াচের ৪১মিমি ও ৪৬মিমি ভ্যারিয়েন্টে যথাক্রমে সাত দিন ও ১৪ দিন ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। Huawei Watch GT 5 জল প্রতিরোধী ৫এটিএম রেটিং সহ লঞ্চ হয়েছে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it