প্রথমবার ২০ হাজার টাকার কমে Apple iPad, বিরাট সুযোগ Flipkart Big Billion Days সেলে

আসন্ন উৎসব উপলক্ষে শীঘ্রই শুরু হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেল। এটি ফ্লিপকার্টের বছরের সবচেয়ে বড় ফেস্টিভ সেল। প্রতি বছরের মতো এবছরও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন…

Flipkart Big Billion Days Sale Ipad 9Th Gen Will Be Sold Under Rs 20000

আসন্ন উৎসব উপলক্ষে শীঘ্রই শুরু হবে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ সেল। এটি ফ্লিপকার্টের বছরের সবচেয়ে বড় ফেস্টিভ সেল। প্রতি বছরের মতো এবছরও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে বিভিন্ন প্রোডাক্টের উপর বাম্পার ছাড় ও অফার পাওয়া যাবে। টিজার অনুযায়ী, Flipkart Big Billion Days সেলে খুব সস্তায় পাওয়া যাবে অ্যাপলের নবম প্রজন্মের iPad।

জানা গেছে, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে অ্যাপলের নবম প্রজন্মের আইপ্যাড পাওয়া যাবে ২০,০০০ টাকারও কম দামে। উল্লেখ্য, এই আইপ্যাডটি অ্যাপল ৩০,৯৯০ টাকায় লঞ্চ করেছিল। তবে সবচেয়ে কম দামে এই সেলে পাওয়া যাবে আইপ্যাডটি। ফলে যারা আইপ্যাড কিনতে চাইছেন তারা এই সুযোগ হাতছাড়া করবে না। জানিয়ে রাখি, আগামী ৩০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days সেল।

আরও পড়ুন : সামনে-পিছনে মনের মতো ক্যামেরা, চমৎকার ফোন আনছে Vivo, লঞ্চের আগেই দাম ফাঁস

iPad 9th Gen এর ফিচার

এই আইপ্যাডে আছে ১০.২ ইঞ্চি স্ক্রিন। এর স্ক্রিন রেজোলিউশন ২১৬০ x ১৬২০ পিক্সেল। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে ব্যবহার করা হয়েছে এ১৩ বায়োনিক চিপসেট। এই আইপ্যাডে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে, যা ৪৫ মিনিটের মধ্যে ব্যাটারিকে ফুল চার্জ করে দেবে। এতে রয়েছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং সামনে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার নবম প্রজন্মের অ্যাপল আইপ্যাডে ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

আরও পড়ুন : পেট্রল গাড়ি ভুলে যাবেন, 33 কিমি মাইলেজ নিয়ে লঞ্চ হল নতুন Maruti Swift CNG

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে পাওয়া যাবে অন্যান্য অফার

আইপ্যাড ছাড়াও ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ইলেকট্রনিক্স প্রোডাক্ট ও অ্যাক্সেসরিজে থাকবে বিশাল ছাড়। Nothing, Realme, Mi এবং Infinix-এর মতো ব্র্যান্ডের ল্যাপটপ, হেডফোন, গেমিং কনসোল, স্মার্ট টিভি এবং স্মার্টফোনের সাথে লোভনীয় অফার দেওয়া হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন