আজই সেল শেষ, সবচেয়ে কম দামে ট্যাবলেট অফ দা ইয়ার Xiaomi Pad 6 কেনার সেরা সুযোগ

আজ শেষ হচ্ছে Flipkart Big Shopping Utsav Sale 2024। যারা বিগ বিলিয়ন ডেজ সেলে কেনাকাটা করতে পারেননি তাদের জন্যে এই সেলেও...
Ankita Mondal 13 Oct 2024 2:57 PM IST

আজ শেষ হচ্ছে Flipkart Big Shopping Utsav Sale 2024। যারা বিগ বিলিয়ন ডেজ সেলে কেনাকাটা করতে পারেননি তাদের জন্যে এই সেলেও লোভনীয় অফার। স্মার্টফোন থেকে শুরু করে, ল্যাপটপ, ক্যামেরা, ইয়ারবাডস অনেক ডিসকাউন্টে কেনা যাবে। এছাড়াও ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে শাওমির ট্যাবলেট অফ দা ইয়ার Xiaomi Pad 6 মডেলটি ২০,০০০ টাকারও কম দামে কেনার সুযোগ পাবেন।

মিড রেঞ্জে আসা এই ট্যাবলেটে আছে মেটাল ইউনিবডি ডিজাইন। আবার শাওমি হাইপারওএস কাস্টম স্কিনে চালিত Xiaomi Pad 6 ভালো মাল্টিটাস্কিং অভিজ্ঞতা দেবে। এছাড়া ব্যাটারি ব্যাকআপ নিয়েও চিন্তা করতে হবে না। কারণ এতে ৮,৮৪০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি দেওয়া হয়েছে, যা দুই দিন পর্যন্ত ব্যাটারি লাইফ দেবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে। এছাড়া পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর।

Xiaomi Pad 6 এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে

ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে শাওমি প্যাড ৬ এর ওয়াইফাই ভ্যারিয়েন্টের ৬৪ জিবি স্টোরেজ মডেল ২০,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। যেখানে এর এমআরপি ৩২,৯০০ টাকা। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক এবং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

Xiaomi Pad 6 এর বিশেষ বিশেষ ফিচার

শাওমি প্যাড ৬ ট্যাবলেটের পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। সাউন্ডের জন্য এতে পাওয়া যাবে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ একটি কোয়াড স্পিকার সেটআপ। আর ট্যাবলেটটি ১১ ইঞ্চি ডিসপ্লে সহ এসেছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। এতে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য পাওয়া যাবে ৮,৮৪০ এমএএইচ ব্যাটারি।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms