OPPO Pad 3 Pro Launched

ওপ্পো প্যাড 3 প্রো বাজারে ঝড় তুলতে লঞ্চ হল, 2K ডিসপ্লে সহ আছে 9500mAh ব্যাটারি

OPPO Pad 3 Pro Launched - ওপ্পো প্যাড ৩ প্রো ট্যাবের পিছনে এলইডি ফ্ল্যাশ ও অটোফোকাস সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা আছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Ankita Mondal 25 Oct 2024 6:58 PM IST

ওপ্পো গতকাল ফাইন্ড এক্স৮ সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছে। এর পাশাপাশি সংস্থাটি Oppo Pad 3 Pro এর উপর থেকেও পর্দা সরিয়েছে। এই ট্যাবলেটের দাম শুরু হয়েছে প্রায় ৩৯,০০০ টাকা থেকে। এতে পাওয়া যাবে ২কে রেজোলিউশনের বিশাল বড় ডিসপ্লে, ডলবি অ্যাটমস সাপোর্ট, স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ৯,৫১০ এমএএইচ ব্যাটারি। ট্যাবটি চারটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আসুন ওপ্পো প্যাড ৩ প্রো এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো প্যাড ৩ প্রো দাম ও উপলব্ধতা | Oppo Pad 3 Pro Price & Availability

ওপ্পো প্যাড ৩ প্রো এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৯০০ টাকা), ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫৯৯ ইউয়ান (প্রায় ৪২,৪০০ টাকা), ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৭,১০০ টাকা) এবং ১৬ জিবি র‌্যাম ও ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪,৪৯৯ ইউয়ান (প্রায় ৫৩,০০০ টাকা)। আগামী ৩০ অক্টোবর থেকে চীনে এর সেল শুরু হবে। তবে এর গ্লোবাল মার্কেটে লঞ্চ নিয়ে এখনও কিছু ঘোষণা করা হয়নি।

ওপ্পো প্যাড ৩ প্রো স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো প্যাড ৩ প্রো ট্যাবে আছে ১২.১ ইঞ্চি ২কে এলসিডি প্যানেল, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও ৭:৫ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। এই স্ক্রিন ডলবি ভিশন, ৬০০ নিটস ব্রাইটনেস ও এইচডিআর১০ প্লাস সাপোর্ট করবে। সাউন্ডের জন্য এতে ছ'টি স্পিকার উপস্থিত এবং ডলবি অডিও সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই ট্যাবলেটে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ১ টিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালার ওএস ১৪.১ কাস্টম ওএসে চলবে।

ফটোগ্রাফির জন্য ওপ্পো প্যাড ৩ প্রো ট্যাবের পিছনে এলইডি ফ্ল্যাশ ও অটোফোকাস সহ ১৩ মেগাপিক্সেল ক্যামেরা আছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এতে ইউএসবি টাইপ সি অডিও জ্যাক উপস্থিত। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৯,৫১০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ট্যাবলেটে স্মার্ট টাচ কীবোর্ড, পেনসিল ২ প্রো স্টাইলাস সাপোর্ট করবে।

Show Full Article
Next Story