পকেট ফ্রেন্ডলি দামে সেরা ট্যাবলেট আনছে Tecno, ব্যাটারির চার্জ নিয়ে ভাবতে হবে না

টেকনো মেগাপ্যাড ১১ স্পেসিফিকেশন থাকবে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা ও ৮,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। এবং ট্যাবটিতে ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম থাকবে।

Shankha Shuvro Sarkar 21 Oct 2024 7:56 PM IST

স্মার্টফোন নির্মাতাদের এখন প্রায়ই ট্যাবলেট লঞ্চ করতে দেখা যাচ্ছে। প্রোডাক্ট লাইনআপে বৈচিত্র্য এনে ব্যবসা আরও বাড়াতে মোবাইল ফোনের পাশাপাশি ট্যাব বিক্রি করছে সংস্থাগুলি। এবার সেই পথে হেঁটে বাজেট ফোন তৈরির জন্য পরিচিত Tecno একটি ট্যাবলেট বাজারে আনছে, যার নাম MegaPad 11।

টেকনো মেগাপ্যাড ১১ কী কী স্পেসিফিকেশন থাকবে

এখন গুগল প্লে কনসোল ও এফসিসি ডেটাবেস থেকে টেকনো মেগাপ্যাড ১১ সম্পর্কিত নানা তথ্য সামনে এসেছে। প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী, ট্যাবটিতে ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম থাকবে। এটি যে মডেল নম্বর যুক্ত চিপসেটের সঙ্গে সার্টিফায়েড হয়েছে, তা মিডিয়াটেক হেলিও জি৯৯ এর সঙ্গে মিলে যায়।

মেগাপ্যাড ১১ ট্যাবলেটের ডিসপ্লের আকার হবে ১১ ইঞ্চি। এটি ২৮০ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ১৯২০x১০৮০ পিক্সেল রেজোলিউশন অফার করবে। স্ক্রিনটির রিফ্রেশ রেট ৯০ হার্টজ হতে পারে। ফ্রন্টে ৫ মেগাপিক্সেল সিঙ্গেল ক্যামেরা এবং পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা মিলবে। এফসিসি নিশ্চিত করেছে, ট্যাবটি ৮,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে।

টেকনো মেগাপ্যাড ১১-এর অন্যান্য স্পেসিফিকেশনের কথা বললে, এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, টেকনো এআই, ডলবি এটমোস, ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম, ফোর-জি সেলুলার কানেক্টিভিটি পাওয়া যাবে। এছাড়া, ট্যাবটির ব্যাক প্যানেলে আকর্ষণীয় ডুয়াল টোন ডিজাইন থাকবে।

Show Full Article
Next Story