Kawasaki Ninja ZX-10R 2022 নতুন রঙে লঞ্চ হল, এদেশে আসবে আগামী বছর

Kawasaki তাদের কিছু সুপারবাইক মডেলগুলির সাথে Ninja ZX-10R এর 2022 মডেল লঞ্চের ঘোষণা করেছে। এই বছর আপডেটের অঙ্গ হিসেবে বাইকটিতে একটি নতুন কালার স্কিম দেওয়া…

Kawasaki তাদের কিছু সুপারবাইক মডেলগুলির সাথে Ninja ZX-10R এর 2022 মডেল লঞ্চের ঘোষণা করেছে। এই বছর আপডেটের অঙ্গ হিসেবে বাইকটিতে একটি নতুন কালার স্কিম দেওয়া হয়েছে। এছাড়া 2022 Kawasaki Ninja ZX-10R এর ফিচার বা স্পেসিফিকেশনে কোনও অদলবদল হয়নি।

2022 Kawasaki Ninja ZX-10R এর নয়া পেইন্ট স্কিমে মেটালিক ম্যাট গ্রাফিনস্টিল গ্রে এবং মেটালিক ডায়াবলো ব্ল্যাকের কম্বিনশন রয়েছে। একইসঙ্গে এই কালার স্কিমে বাইকের ফেয়ারিংয়ের দু’পাশে লাল পিনস্ট্রিপ এবং বোল্ড অক্ষরে ’10R’ লেখা। এছাড়া KRT Edition বলে আরও একটি একটি স্পেশাল পেইন্ট স্কিমে বাইকটি অফার করা হচ্ছে।

2022 Kawasaki Ninja ZX-10R-এ ৯৯৯ সিসি-র ১৬টি ভাল্ভযুক্ত লিকুইড কুল্ড ইঞ্জিন দেওয়া হয়েছে। এর সাথে রয়েছে সিক্স-স্পিড গিয়ারবক্স ও বি-ডিরেকশনাল কুইকশিফ্টার। ইঞ্জিনটি ২০০ বিএইচপি এবং ১১৪.৯ এনএম টর্ক উৎপন্ন করতে পারে।

2022 Kawasaki Ninja ZX-10R-এর ফিচারগুলির মধ্যে ব্লুটুথ এনাবেল্ড ৪.৩ ইঞ্চি টিএফটি ইনস্ট্রুমেন্ট কনসোল, ফুল-এইলইডি লাইটিং সেটআপ, ক্রুজ কন্ট্রোল, ট্র্যাকশন কন্ট্রোল, লঞ্চ কন্ট্রোল, রাইডিং মোড, Ohlins ইলেকট্রনিক স্টিয়ারিং ডাম্পার উল্লেখযোগ্য।

কাওয়াসাকি বাইকটিকে খুব শীঘ্রই আর্ন্তজাতিক বাজারে ছাড়বে। মডেলটি আগামী বছরের মাঝামাঝি সময়ে ভারতে পা রাখবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন