2022 Kawasaki Ninja ZX25R: সবচেয়ে শক্তিশালী 250cc বাইকের নতুন ভার্সন লঞ্চ করল কাওয়াসাকি

কাওয়াসাকি (Kawasaki) প্রতি বছরই তাদের মোটরসাইকেলে নতুন নতুন আপডেট সরবরাহ করে। যদিও তার বেশিরভাগই নয়া কালার স্কিম রূপে আসে। সংস্থার কোয়ার্টার লিটার ফুল-ফেয়ার্ড স্পোর্টস মোটরসাইকেল…

কাওয়াসাকি (Kawasaki) প্রতি বছরই তাদের মোটরসাইকেলে নতুন নতুন আপডেট সরবরাহ করে। যদিও তার বেশিরভাগই নয়া কালার স্কিম রূপে আসে। সংস্থার কোয়ার্টার লিটার ফুল-ফেয়ার্ড স্পোর্টস মোটরসাইকেল ZX-25R এর ক্ষেত্রেও তার অন্যথা হল না। Kawasaki ZX-25R এর 2022 ভার্সন জাপানে লঞ্চ হয়েছে। 2022 Kawasaki ZX-25R বাইকে পবিবর্তন বলতে একটাই – নতুন টোয়াইলাইট ব্লু (twilught blue) পেইন্ট স্কিম।

যন্ত্রপাতি এবং পারফরম্যান্সের ক্ষেত্রে আপডেটেড 2022 Kawasaki ZX-25R সম্পূর্ণ অপরিবর্তিত। এটি আগের মতোই ২৪৯ সিসির প্যারালাল ফোর সিলিন্ডার ইঞ্জিনে চলবে। যার ক্ষমতা ৪৫ পিএস। এই কারণেই বর্তমানে Kawasaki ZX-25R বিশ্বের সবচেয়ে শক্তিশালী ২৫০ সিসির মোটরসাইকেল। ট্র্যান্সমিশনের জন্য রয়েছে সিক্স-স্পিড গিয়ারবক্স। যাতে আবার অ্যাসিস্ট ও স্লিপার ক্ল্যাচ রয়েছে।

2022 Kawasaki ZX-25R এর ফিচারগুলির মধ্যে এলইডি টেললাইট এবং টেললাইট, কেটিআরসি (কাওয়াসাকি ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম), টো ব্লিপার-সহ কেকিউএস (কাওয়াসাকি কুইকশিফ্টার), দু’টো পাওয়ার মোড (ফুল পাওয়ার এবং লো পাওয়ার), স্মার্টফোন চার্জিং পোর্ট, একটি সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার উল্লেখযোগ্য।

2022 Kawasaki ZX-25R এর দাম রাখা হয়েছে ৯,৩৫,০০০ জাপানি ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৬.১০ লক্ষ টাকার সমান। বাইকটি সে দেশে ১ ফেব্রুয়ারি থেকে কেনা যাবে। আপডেটেড Kawasaki ZX-25R এখনই ভারতে লঞ্চ হওয়ার কোনও সম্ভাবনা নেই।