১৩ হাজার টাকা কম দামে OnePlus 5G স্মার্টফোন, দুর্দান্ত ক্যামেরা সহ রয়েছে শক্তিশালী ব্যাটারি ও প্রসেসর

গত মাস থেকে শুরু হওয়া Amazon Great Indian Festival সেলে ওয়ানপ্লাস স্মার্টফোন অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি...
Julai Mondal 5 Oct 2024 8:10 PM IST

গত মাস থেকে শুরু হওয়া Amazon Great Indian Festival সেলে ওয়ানপ্লাস স্মার্টফোন অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি বাজেটের কারণে এতদিন এই ব্র্যান্ডের ফোন না কিনতে পারেন, তাহলে এই সুযোগ হাতছাড়া করবেন না। এই সেলে OnePlus 11R ফোনটি লঞ্চের সময়ের থেকে ১৩,০০০ টাকা কমে বিক্রি হচ্ছে। ওয়ানপ্লাসের এই ডিভাইসে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন প্রসেসর ও ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট।

Amazon Great Indian Festival Sale থেকে বাম্পার ডিসকাউন্টে কিনুন OnePlus 11R ফোন

Amazon Great Indian Festival সেলে ওয়ানপ্লাস ১১আর এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট মাত্র ২৬,৯৯৯ টাকায় কেনা যাবে। যেখানে লঞ্চের সময় এই ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৯,৯৯৯ টাকা। ডিভাইসটির সিলভার ও ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টের সাথে এই অফার পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, ওয়ানপ্লাস ১১আর ডিভাইসটি ২০২৩ সালের ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল। অর্থাৎ এটি প্রায় দু'বছরের পুরানো ফোন। কিন্তু এরপরও এর ফিচার আপনার মন জয় করবে। তাই এই দামে স্মার্টফোনটি কিনলে ঠকার ভয় নেই। যদিও লেটেস্ট কোনো ফোন কিনতে চাইলে, এটি ভালো বিকল্প হবে না।

OnePlus 11R স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus 11R ফোনের সামনে দেখা যাবে ৬.৭৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৭৭২ x ১২৪০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট ও ১৪৫০ নিট পর্যন্ত ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮প্লাস জেন ১ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ক্যামেরার কথা বললে, এই ওয়ানপ্লাস ডিভাইসে তিনটি রিয়ার ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

OnePlus 11R এর রিয়ার ক্যামেরা ৩০ এফপিএস (ফ্রেম-পার-সেকেন্ড)-এ ৪কে ভিডিও রেকর্ড করতে পারে এবং এই ক্যামেরায় ইআইএস (ইলেকট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন) এবং ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সাপোর্ট করায় শেক-ফ্রি ভিডিও রেকর্ড করা যাবে।

ব্যাটারির কথা বললে, এই ওয়ানপ্লাস ফোনে ১০০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার তরফে দাবি করা হয়েছে যে, ১০ মিনিট চার্জে ফোনটি সারাদিন চলবে।

Show Full Article
Next Story
Share it