শুরু হল Amazon Navratri সেল, iPhone থেকে ওয়াশিং মেশিন, টিভি সব কিছুতেই ছাড়

ই-কমার্স সাইট Amazon-এ শুরু হল নবরাত্রি সেল। একে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের অংশ হিসেবে আনা হয়েছে। অ্যামাজন...
Ankita Mondal 4 Oct 2024 1:53 PM IST

ই-কমার্স সাইট Amazon-এ শুরু হল নবরাত্রি সেল। একে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের অংশ হিসেবে আনা হয়েছে। অ্যামাজন নবরাত্রি সেলেও স্মার্টফোন, হোম অ্যাপ্লায়েন্স, গেমিং কনসোল, স্মার্টওয়াচ সহ বিভিন্ন প্রোডাক্টে লোভনীয় অফার পাওয়া যাবে। অ্যামাজনের তরফে এই সেলের জন্য Navratri Store বানানো হয়েছে। আসুন এই স্টোরে কোন কোন প্রোডাক্ট কত ছাড়ে পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Amazon Navratri সেলে ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের মতো নবরাত্রি স্টোর থেকে কেনাকাটা করলে ১০ শতাংশ পর্যন্ত ব্যাঙ্ক কার্ড অফার পাওয়া যাবে। এরজন্য আপনাকে SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করতে হবে। আসুন এই সেলের সেরা কিছু ডিল দেখে নেওয়া যাক।

শুরু হল Amazon Navratri সেল, iPhone থেকে ওয়াশিং মেশিন, টিভি সব কিছুতেই ছাড়

অ্যামাজন নবরাত্রি সেলে Apple iPhone 13 কেনা যাবে ৪২,৯৯৯ টাকায়, যার এমআরপি ৫৬,৬০০ টাকা। আর ৭৯,৯৯৯ টাকা এমআরপি সহ আসা Xiaomi 14 বিক্রি হচ্ছে ৪৭,৯৯৯ টাকায়। Realme Narzo 70x 5G এই সেলে ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৪৯৮ টাকায় পাওয়া যাচ্ছে।

আবার Boat Nirvana Ion TWS ইয়ারবাড অ্যামাজন নবরাত্রি সেলে ৭,৯৯০ টাকার পরিবর্তে ১,৩৯৮ টাকায় তালিকাভুক্ত। PS5 Digital edition কেনা যাবে ৩৯,৯০০ টাকায় কেনা যাবে, যার আসল দাম ৪৪,৯৯০ টাকা। Echo Pop এই সেলে ২,৯৪৯ টাকায় বিক্রি হচ্ছে, যার এমআরপি ৪,৪৯৯ টাকা।

এদিকে Amazon Echo Show 5 (2nd Gen) অ্যামাজন নবরাত্রি সেলে ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার ১৪ হাজার টাকা ডিসকাউন্টে LG 11 Kg 5 Star Inverter Wi-Fi Fully-Automatic Front Loading Washing Machine কেনা যাবে ৫১,৯৯০ টাকায়। আর ৫৩,৯০০ টাকার পরিবর্তে ৩৪,৯৯০ টাকায় এই সেল থেকে কেনা যাবে Samsung 108 cm (43 inches) D Series Brighter Crystal 4K Dynamic Ultra HD Smart LED TV।

Show Full Article
Next Story
Share it