Lava ১০ হাজার টাকার কমে আনছে দুর্দান্ত স্মার্টফোন, থাকবে গ্ল্যাস প্যানেল

ভারতীয় স্মার্টফোন সংস্থা লাভা (Lava) গত বছর নভেম্বর মাসে তাদের ব্র্যান্ডের প্রথম ৫জি স্মার্টফোন হিসেবে Lava Agni নামে একটি হ্যান্ডসেট বাজারে লঞ্চ করে। তবে, তারপর…

ভারতীয় স্মার্টফোন সংস্থা লাভা (Lava) গত বছর নভেম্বর মাসে তাদের ব্র্যান্ডের প্রথম ৫জি স্মার্টফোন হিসেবে Lava Agni নামে একটি হ্যান্ডসেট বাজারে লঞ্চ করে। তবে, তারপর ব্র্যান্ডটি আর কোনও ডিভাইস বাজারে আনেনি। কিন্তু এবার একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, লাভা শীঘ্রই বাজারে একটি নতুন এন্ট্রি লেভেল হ্যান্ডসেট লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করেছে এবং এই ডিভাইসের পিছনে একটি গ্লাস প্যানেল রয়েছে বলেও জানা গেছে।

৯১মোবাইলস (91Mobiles)- এর এই রিপোর্ট অনুযায়ী, লাভা শীঘ্রই ভারতীয় বাজারে একটি নতুন বাজেট রেঞ্জের স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে৷ আর এই হ্যান্ডসেটটি বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ডিভাইস হবে, যার পিছনে গ্লাস প্যানেল থাকবে। উল্লেখযোগ্যভাবে, এই ফিচারটি সাধারণত হাই-মিড রেঞ্জ বা ফ্ল্যাগশিপ গ্রেডের হ্যান্ডসেটগুলিতে দেখতে পাওয়া যায়। এটি দেখে তাই অনুমান করা হচ্ছে, লাভা সম্ভবত সাশ্রয়ী মূল্যে একটি প্রিমিয়াম গ্রেডের ডিভাইস বাজারে আনার চেষ্টায় রয়েছে।

এছাড়াও রিপোর্টে জানানো হয়েছে যে, আসন্ন লাভা ফোনটির দাম ১০,০০০ টাকার মধ্যেই থাকবে, যা যথেষ্টই কম। আবার এটির পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপও দেখা যাবে। ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা গেছে যে, নতুন বাজেট ফোনটি চলতি মাসের শেষের দিকেই লঞ্চ হবে। এন্ট্রি লেভেল মার্কেটে এই হ্যান্ডসেটের আকর্ষণীয় ডিজাইনটিই এর ইউএসপি হবে বলে মনে করা হচ্ছে।

উল্লেখ্য, নতুন Lava স্মার্টফোনটির অন্যান্য তথ্য বর্তমানে অজানা। তাই এটির সম্পর্কে বিস্তারিতভাবে জানতে অপেক্ষা করতেই হবে। তবে যেহেতু ডিভাইসটি চলতি মাসেই বাজারে পা রাখবে বলে জানা যাচ্ছে, তাই আগামী দু এক সপ্তাহের মধ্যেই এর স্পেসিফিকেশন সম্পর্কিত তথ্যগুলো প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।