বড় খবর! ৩১ ডিসেম্বর থেকে বন্ধ হচ্ছে Poco-র অফিসিয়াল ওয়েবসাইট, আর ফোন সহ কোনো প্রোডাক্ট কেনা যাবে না?

আপনি কি Poco ফোন পছন্দ করেন? অথবা শীঘ্রই সংস্থার কোনো নতুন স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন? তাহলে জানিয়ে রাখি ৩১ ডিসেম্বর...
Julai Mondal 12 Oct 2024 7:31 PM IST

আপনি কি Poco ফোন পছন্দ করেন? অথবা শীঘ্রই সংস্থার কোনো নতুন স্মার্টফোন কিনবেন বলে ভাবছেন? তাহলে জানিয়ে রাখি ৩১ ডিসেম্বর ২০২৪ এর পর থেকে Poco-র অফিসিয়াল ওয়েবসাইট (Po.co) বন্ধ হয়ে যাচ্ছে। এরফলে Po.co ডোমেইনের সাথে সংযুক্ত সমস্ত ওয়েবসাইট, যেমন Po.co/global ও আঞ্চলিক সাইট po.co/uk আর ব্যবহার করা যাবে না। নিশ্চয়ই ভাবছেন তাহলে Poco ফোন কোথা থেকে কিনবেন?

আসলে Poco-র সমস্ত প্রোডাক্ট ৩১ ডিসেম্বর ২০২৪ থেকে Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। যদিও সংস্থার এই পদক্ষেপে অনেকেই অবাক হবেন। কারণ জন্মলগ্ন থেকেই ব্র্যান্ডটি Xiaomi, Redmi ও‌ Poco কে আলাদা রাখার চেষ্টা করেছে।

কিন্তু হঠাৎ কেন এমন সিদ্ধান্ত সংস্থাটি নিচ্ছে তা জানা যায়নি। যদিও এরফলে পোকো ফ্যানদের অভিজ্ঞতা খুব একটা বদলে যাবে না। কারণ পোকোর কাস্টমার সাপোর্ট, প্রোডাক্ট অফার সহ সমস্ত কিছু শাওমির অফিসিয়াল ওয়েবসাইট mi.com/global থেকে পাওয়া যাবে।

৩১ ডিসেম্বর ওয়েবসাইট বন্ধ হয়ে যাওয়ার পর, যারা পোকোর ওয়েবসাইটে যাবেন তাদের শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে রিডাইরেক্ট করা হবে। তবে Poco Store অ্যাপ আর কাজ করবে না। কারণ সংস্থার তরফে অ্যাপের সবকিছু শাওমির অ্যাপে মাইগ্রেট করার কথা ঘোষণা করা হয়নি।

তবে অবাক করার মতো বিষয় হল, ভারতে Poco প্রোডাক্ট এখনও অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে। কারণ ভারতে পোকোর ওয়েবসাইটের ইউআরএল Poco.in। যেহেতু Po.co ডোমেইন বন্ধ করার কথা বলা হয়েছে, তাই Poco.in আগের মতোই কাজ করবে।বড় খবর! ৩১ ডিসেম্বর থেকে বন্ধ হচ্ছে Poco-র অফিসিয়াল ওয়েবসাইট, আর ফোন সহ কোনো প্রোডাক্ট কেনা যাবে না?

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms