ভর্তুকি ধরে ২০ হাজার টাকা সাশ্রয়, Revolt RV 400 ই-বাইক সবচেয়ে সস্তায় পাবেন এখানে

কেন্দ্রের ফাস্টার অ্যাডাপশন অ্যান্ড ম্যানুফ্যাকচারিং অফ ইলেকট্রিক ভেহিকেলস (ফেম-টু) প্রকল্পের অধীনে বাড়তি ভর্তুকি পাওয়ার কারণে, কস্ট বেনিফিট ক্রেতাদের সঙ্গে কিছুটা ভাগ করে নিতেই ভারতের ইলেকট্রিক…

কেন্দ্রের ফাস্টার অ্যাডাপশন অ্যান্ড ম্যানুফ্যাকচারিং অফ ইলেকট্রিক ভেহিকেলস (ফেম-টু) প্রকল্পের অধীনে বাড়তি ভর্তুকি পাওয়ার কারণে, কস্ট বেনিফিট ক্রেতাদের সঙ্গে কিছুটা ভাগ করে নিতেই ভারতের ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ডগুলি একে একে তাদের জনপ্রিয় মডেলের স্কুটার/বাইকের দাম কমানোর পথে হেঁটেছে।

Revolt যেমন তাদের ফ্ল্যাগশিপ মোটরসাইকেল RV 400 এর দামে রেকর্ড পরিমাণ কাটছাঁট করেছিল। ১.১৯ লাখের এই ই-বাইকটি এখন ১.০৭ লক্ষ টাকায় পাওয়া যাচ্ছে। আবার দিল্লিতে বাইকটি আরও সস্তা৷ রাজধানী শহরে ইলেকট্রিক বাইকটি ৯০,৭৯৯ টাকায় কেনা যাচ্ছে।

তবে কয়েকদিন আগেই যে কোনও রাজ্যের থেকে দ্বিগুণ ভর্তুকি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে বৈদ্যুতিক গাড়ির জন্য গুজরাত সরকার নতুন নীতি ঘোষণা করেছে। আর এই পৃথক নীতির প্রণয়নের ফলে গুজরাতে ইলেকট্রিক টু-হুইলার হয়ে উঠেছে বিপুল পরিমাণে সস্তা।

২ কিলোওয়াট পর্যন্ত দু’চাকার বৈদ্যুতিক যানের জন্য গুজরাত সরকার কিলোওয়াট পিছু ১০ হাজার টাকা ভর্তুকি দিচ্ছে। ফলে গুজরাতে রিভল্ট আরভি ৪০০ ক্রেতারা অতিরিক্ত ২০ হাজার টাকা ভর্তুকির সুবিধা নিতে পারবেন। যার পর সেখানে রিভল্ট আরভি ৪০০ এর দাম ১.০৭ লাখ টাকা থেকে নেমে ৮৭,০০০ টাকায় চলে এসেছে।

Revolt RV 400 রেঞ্জ, টপ স্পিড

রিভল্ট আরভি ৪০০ এর টপ স্পিড ৮০ কিমি/ঘন্টা এবং সিঙ্গেল চার্জে ম্যাক্সিমাম রাইডিং রেঞ্জ ১৫৬ কিমি (ARAI সার্টিফায়েড)। কম রক্ষণাবেক্ষণ খরচ, সহজ হ্যান্ডলিং, সোয়াইপেবল ব্যাটারি, ক্লাউড কানেক্টিভিটি ফিচার রিভল্ট আরভি ৪০০ এর জনপ্রিয়তার প্রধান কারণ।

Revolt Motors ভারতের আরও ৩৫ টি শহরে পা রাখবে

রিভল্ট মোটরস এই মুহূর্তে মুম্বাই, দিল্লি, পুনে, চেন্নাই, আমেদাবাদ, এবং হায়দরাবাদ শহরে ব্যবসা পরিচালনা করে। তবে ব্যবসা আরও বাড়ানোর লক্ষ্যে ভারতবর্ষের আরও ৩৫টি নতুন শহরকে তারা পরিষেবার আওতায় আনতে চলেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন