Samsung Galaxy Ring Pre order: আপনার স্বাস্থ্যের খেয়াল রাখবে ছোট্ট রিং, অর্ডার করলে ৫ হাজার টাকার উপহার

ভারতে শুরু হয়েছে Samsung Galaxy Ring এর প্রি-অর্ডার। এর আগে প্যারিসে অনুষ্ঠিত গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে এই স্মার্ট...
Ankita Mondal 15 Oct 2024 2:10 PM IST

ভারতে শুরু হয়েছে Samsung Galaxy Ring এর প্রি-অর্ডার। এর আগে প্যারিসে অনুষ্ঠিত গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে এই স্মার্ট রিংয়ের উপর থেকে পর্দা সরানো হলেও, এতদিন ভারতে এটি উপলব্ধ ছিল না। তবে শীঘ্রই এটি ভারতে লঞ্চ হতে চলেছে এবং তার আগে ডিভাইসটি বুক করার সুযোগ পাচ্ছেন ইচ্ছুক ক্রেতা। আসুন Samsung Galaxy Ring কীভাবে প্রি-অর্ডার করবেন, প্রি-রিজার্ভ করলে কি কি বেনিফিট পাবেন‌ এবং এর চারটি বৈশিষ্ট্য জেনে নেওয়া যাক।

Samsung Galaxy Ring কীভাবে প্রি-অর্ডার করবেন

স্যামসাং গ্যালাক্সি রিং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট Samsung.com ছাড়াও ই-কমার্স সাইট Amazon.in, ও Flipkart.com থেকে ১,৯৯৯ টাকা দিয়ে প্রি-রিজার্ভ করা যাবে। ওয়্যারেবলটি প্রি-বুক করলে ৪,৯৯৯ টাকার ওয়্যারলেস চার্জার ডুও ফ্রি পাবেন প্রি-অর্ডারকারীরা।

ভারতে এর দাম এখনও ঘোষণা করা হয়নি। তবে গ্লোবাল মার্কেটে স্যামসাং গ্যালাক্সি রিং এর দাম ৩৯৯ ডলার (প্রায় ৩৪ হাজার টাকা)। এটি টাইটানিয়াম ব্ল্যাক, টাইটানিয়াম সিলভার এবং টাইটানিয়াম গোল্ড কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Ring এর সাইজ ও ওজন

টাইটানিয়াম ফিনিশ সহ আসা গ্যালাক্সি রিং ৫ থেকে ১৩ পর্যন্ত ৯টি সাইজে পাওয়া যাবে। এর সাইজ ৫ এর জন্য ওজন মাত্র ২.৩ গ্রাম। ওজন হালকা হওয়ায় আপনি সবসময় এটি ব্যবহার করতে পারবেন।

ব্যাটারি লাইফ

স্যামসাং গ্যালাক্সি রিং দীর্ঘক্ষণ সচল থাকে। ফুল চার্জে এটি ৭ দিন পর্যন্ত চলবে বলে সংস্থার তরফে দাবি করা হয়েছে।

বিল্ড কোয়ালিটি

স্যামসাং গ্যালাক্সি রিং আইপি৬৮ রেটিং সহ আসায় জল‌ ও ধুলো প্রতিরোধ করতে পারবে। আবার এটি ১০এটিএম রেটিং প্রাপ্ত, তাই ১০০ মিটার পর্যন্ত জলের নীচেও এটি কাজ করবে।

হেলথ এআই

স্যামসাংয়ের 'হেলথ এআই' দ্বারা চালিত Galaxy Ring ব্যবহারকারীদের স্বাস্থ্যের খেয়াল রাখবে। এর মাধ্যমে এনার্জি লেভেল, স্লিপ স্টেজ, অ্যাক্টিভিটি, হার্ট রেট এবং স্ট্রেস লেভেল ট্র্যাক করা যাবে।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it