ভারতে এল Samsung Galaxy S20 FE এর ২৫৬ জিবি মেমোরি ভ্যারিয়েন্ট

ভারতে লঞ্চ হল Samsung Galaxy S20 Fan Edition এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটি কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে…

ভারতে লঞ্চ হল Samsung Galaxy S20 Fan Edition এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এই ফোনটি কেবল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। তবে এবার থেকে স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফ্যান এডিশন আরও একটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। যদিও স্টোরেজ ছাড়া ফোনের স্পেসিফিকেশনে কোনো বদল আনা হয়নি। জানিয়ে রাখি গত মাসে Samsung Galaxy S20 FE গ্লোবাল মার্কেটে ৫জি ও ৪জি কানেক্টিভিটির সাথে লঞ্চ হয়েছিল। যদিও ভারতে কেবল ৪জি ভ্যারিয়েন্টই পাওয়া যাবে।

Samsung Galaxy S20 FE এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম

স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফ্যান এডিশন এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৫৩,৯৯৯ টাকা। আগামীকাল অর্থাৎ ১৭ অক্টোবর থেকে Samsung.com, Amazon ও অফলাইন রিটেল স্টোরের মাধ্যমে এই ভ্যারিয়েন্টটি প্রিঅর্ডার করা যাবে। এর শিপিং শুরু হবে ২৮ অক্টোবর থেকে। নতুন ভ্যারিয়েন্ট কেবল ক্লাউড নেভি কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি Samsung Galaxy S20 FE এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৯,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্ট ক্লাউড রেড, ক্লাউড ল্যাভেন্ডার, ক্লাউড মিন্ট, ক্লাউড হোয়াইট এবং ক্লাউড নেভি কালারে উপলব্ধ।

Samsung Galaxy S20 FE স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফ্যান এডিশনে পাবেন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity-O ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য এখানে কর্নিং গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। এই ফোনে আছে এক্সিনস ৯৯০ প্রসেসর। ক্যামেরার কথা বললে স্যামসাং গ্যালাক্সি এস ২০ এফই ফোনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ ওয়াইড এঙ্গেল লেন্স সহ ১২ মেগাপিক্সেল। এরসাথে ডুয়াল ফেস ডিটেকশন অটোফোকাস সাপোর্ট করবে। এছাড়াও দ্বিতীয় ক্যামেরাটি হল ১২ মেগাপিক্সেল এবং তৃতীয় ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফি ক্যামেরার জন্য এতে আছে এফ/২.০ অ্যাপারচার ও অটোফোকাস সহ ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

পাওয়ারের কথা বললে এতে পাবেন ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যেখানে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। যদিও বক্সের মধ্যে ১৫ ওয়াট চার্জার পাবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। আবার এই ফোনটির বডি আইপি৬৮ রেটিং প্রাপ্ত এবং সিকিউরিটির জন্য এতে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এতে পাবেন স্টেরিও স্পিকার, যার সাথে Dolby audio টেকনোলজি যুক্ত। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়াইউআই ২.০ কাস্টম স্কিনের সাথে লঞ্চ হয়েছে।