এক রিচার্জে সারাবছর নিশ্চিন্ত, এয়ারটেলের সবচেয়ে সস্তা বার্ষিক রিচার্জ প্ল্যান

এয়ারটেল এর বার্ষিক রিচার্জ প্ল্যানের দাম ১,৯৯৯ টাকা। এর ভ্যালিডিটি সম্পূর্ণ ১ বছর অর্থাৎ ৩৬৫ দিন। এখানে গ্রাহকদের ১০০ টি এসএমএস এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়।

Puja Mondal 21 Oct 2024 9:01 PM IST

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সংস্থা হল এয়ারটেল। যারা এই মুহূর্তে সারা দেশে প্রায় ৩৮০ মিলিয়ন ব্যবহারকারীদের পরিষেবা প্রদান করে। যদিও এই টেলকোটি তার ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য বিভিন্ন ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। তবে আজ আমরা এখানে এমন একটি রিচার্জ বার্ষিক প্ল্যান সম্পর্কে আলোচনা করব যার দাম ২,০০০ টাকারও কম। যারা প্রতি মাসের রিচার্জের ঝামেলা থেকে বাঁচাতে চান তারা এয়ারটেলের এই রিচার্জ প্ল্যান সম্পর্কে জেনে নিতে পারেন।

এয়ারটেল এর বার্ষিক রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই নতুন বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম ১,৯৯৯ টাকা। এর ভ্যালিডিটি সম্পূর্ণ ১ বছর অর্থাৎ ৩৬৫ দিন। এখানে গ্রাহকদের ১০০ টি এসএমএস এবং যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। তাই যারা কেবল কলিং সুবিধা পেতে চান, তাদের জন্য এই প্ল্যানটি ভীষণ উপকারী। এছাড়া এখানে অতিরিক্ত সুবিধা হিসেবে বিনামূল্যে হ্যালো টিউনস এবং অ্যাপোলো ২৪×৭ সার্কেলের পরিষেবা অন্তর্ভুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, এয়ারটেলের এই প্ল্যানটি সারা বছরে মোট ২৪ জিবি ডেটা অফার করে অর্থাৎ প্রত্যেক মাসে ২ জিবি পরিমাণ ডেটা। তাই, যাদের বাড়িতে ব্রডব্যান্ড কানেকশন উপস্থিত অথবা যাদের অতিরিক্ত ডেটার কোনো প্রয়োজন নেই, তারা নিশ্চিন্তে এয়ারটেলের এই প্ল্যানটি রিচার্জ করতে পারেন।

এছাড়া, যারা প্রত্যেক মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্ত হতে চান এবং সাশ্রয়ী মূল্যের কোনো রিচার্জ প্ল্যান ব্যবহার করতে চান তাদের জন্যও এটি সেরা প্রমাণিত হতে পারে।

Show Full Article
Next Story