৬ মাসের মধ্যে ভালো হয়ে যাবে পরিষেবা, পার্লামেন্টারি কমিটিকে আশ্বাস BSNL এর

আগামী ৬ মাসের মধ্যে বদলে যাবে BSNL এর পরিষেবা। সম্প্রতি এমনই দাবি করেছেন টেলিকম সংস্থাটির কর্মকর্তারা। উল্লেখ্য গত...
Puja Mondal 10 Oct 2024 6:11 PM IST

আগামী ৬ মাসের মধ্যে বদলে যাবে BSNL এর পরিষেবা। সম্প্রতি এমনই দাবি করেছেন টেলিকম সংস্থাটির কর্মকর্তারা। উল্লেখ্য গত সোমবার একটি বৈঠকে পার্লামেন্টারি কমিটি BSNL-এর ক্রমশ হ্রাসমান গ্রাহক বেস এবং পরিষেবার মান নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। এমনকি কমিটির বেশ কিছু সদস্য সংস্থার দুর্বল পরিষেবা নিয়েও নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করেন। যারপর পার্লামেন্টারি সদস্যদের আগামী ৬ মাসের মধ্যে উন্নত পরিষেবা প্রদান করার আশ্বাস দেওয়া হয়।

এছাড়াও BSNL এর পক্ষ থেকে বলা হয়েছে, বর্তমানে তাদের ২৪,০০০ টাওয়ার বিদ্যমান। আর শীঘ্রই তারা প্রায় ১ লক্ষ মোবাইল টাওয়ারকে 4G পরিষেবা প্রদানের উপযুক্ত করে গড়ে তুলবে। উল্লেখ্য, BSNL-এর মতে তারা "আত্মনির্ভর ভারত" উদ্যোগের অংশ হিসেবে দেশীয় প্রযুক্তির সাহায্য নিয়ে এই কাজ সম্পন্ন করবে।

এই বৈঠকে টেলিকম সচিব নিরাজ মিত্তল এবং BSNL-এর সিএমডি-এর মতো একাধিক সিনিয়র আধিকারিক উপস্থিত ছিলেন। তারা আলোচনার সময় এই সংস্থার পরিষেবার মান নিয়ে বিস্তারিত আলোচনা করেন। বিশেষ করে তারা 4G এবং 5G পরিষেবার উপর বেশিই গুরুত্ব প্রদান করেন।

কমিটির সদস্যরা BSNL এর বাজার শেয়ার নিয়েও উদ্বেগ প্রকাশ করেছেন, যা বর্তমানে প্রায় ৭ শতাংশে নেমে এসেছে। কারণ, উন্নত পরিষেবা প্রদানের জন্য গ্রাহকেরা বেসরকারি সংস্থাগুলিকে বেছে নিচ্ছে। তবে এই বৈঠকে BSNL আগামী ৬ মাসের মধ্যে সমস্ত সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছে।৬ মাসের মধ্যে ভালো হয়ে যাবে পরিষেবা, পার্লামেন্টারি কমিটিকে আশ্বাস BSNL এর

Show Full Article
Next Story