জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার মিনিমাম রিচার্জ প্ল্যান, সিম সক্রিয় রাখতে সবচেয়ে কম খরচ

চলতি বছরের জুলাইয়ে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় মোবাইল চালানোর খরচ অনেক বেড়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে সবচেয়ে বেশি...
Puja Mondal 22 Oct 2024 1:14 PM IST

চলতি বছরের জুলাইয়ে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় মোবাইল চালানোর খরচ অনেক বেড়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন সেইসব গ্রাহক যারা দুটি সিম ব্যবহার করেন। যদিও বিএসএনএল রিচার্জ ট্যারিফ না বৃদ্ধি করায়, সরকার মালিকানাধীন টেলিকম সংস্থাটির গ্রাহকদের খুব বেশি সমস্যায় পড়ার কথা নয়। তাই আমরা এই প্রতিবেদনে জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়া গ্রাহকদের সিম সক্রিয় রাখার সবচেয়ে সস্তা প্ল্যানের বিষয়ে বলবো। আর এরজন্য গ্রাহকদের ২০০ টাকার কম খরচ হবে। এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কল, সামান্য ডেটা ও এসএমএস সুবিধা পাবে। আর এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জিও-র সিম অ্যাক্টিভ রাখার রিচার্জ প্ল্যান

জিও-র সবচেয়ে সস্তা সিম অ্যাক্টিভেশন রিচার্জ প্ল্যানের দাম ১৮৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটি পাবেন। সাথে পুরো ২৮ দিনের জন্য ২ জিবি হাই স্পিড ডেটা দেওয়া হচ্ছে। যেহেতু আপনার কাছে প্রাইমারি সিম আছে তাই ২ জিবি ইন্টারনেট ডেটা উপযুক্ত। এছাড়া জিও-র সিম সক্রিয় রাখার সবচেয়ে সস্তা এই রিচার্জ প্ল্যানের আনলিমিটেড কলিংয়ের সুবিধা রয়েছে। এর সঙ্গে মোট ৩০০টি এসএমএস পাওয়া যাবে। শুধু তাই নয়, এই প্ল্যান রিচার্জ করলে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

এয়ারটেলের সবচেয়ে সস্তা সিম সক্রিয় রাখার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের সবচেয়ে সস্তা সেকেন্ডারি সিম অ্যাক্টিভ রিচার্জ প্ল্যানের দাম ১৯৯ টাকা, এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এই সিম সক্রিয় রাখার প্ল্যানে মোট ২ জিবি ডেটা পাওয়া যাবে। আবার এখানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা দেওয়া হয়। এর পাশাপাশি ১০০টি এসএমএস পাওয়া যাবে। এর সাথে এয়ারটেল এক্সস্ট্রিমের সাবস্ক্রিপশন অফার করা হয়, যার মাধ্যমে সিনেমা, টিভি শো দেখা যাবে।

জিও, এয়ারটেল ও ভোডাফোন আইডিয়ার মিনিমাম রিচার্জ প্ল্যান, সিম সক্রিয় রাখতে সবচেয়ে কম খরচ

এয়ারটেলের মতো ভোডাফোন আইডিয়া বা ভিআই গ্রাহকদের সিম সক্রিয় রাখার জন্য ১৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে। এখানে আনলিমিটেড কলিং, মোট ২ জিবি ইন্টারনেট ডেটা সহ ১০০টি এসএমএস পাওয়া যাবে।

Show Full Article
Next Story