Jio আনল সেরা 5G রিচার্জ প্ল্যান, ৯০ দিনের ভ্যালিডিটি সহ পাবেন আনলিমিটেড ডেটা

Jio গত জুলাইয়ে ‌একসাথে বেশ কয়েকটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছিল। সেই ধারা এখনও বজায় আছে। গ্রাহকদের কথা ভেবে...
Puja Mondal 17 Oct 2024 1:03 PM IST

Jio গত জুলাইয়ে ‌একসাথে বেশ কয়েকটি নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করেছিল। সেই ধারা এখনও বজায় আছে। গ্রাহকদের কথা ভেবে সংস্থাটি সম্প্রতি একটি প্রিপেড প্ল্যান এনেছে। Jio গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করলে প্রায় ১০০ দিনে নিশ্চিন্তে কল, ডেটা ও এসএমএস বেনিফিট পাবে। অর্থাৎ মাসে মাসে রিচার্জের চিন্তা থাকবে না। শুধু তাই নয়, এই প্ল্যানের সাথে Reliance Jio তাদের গ্রাহকদের ২০ জিবি অতিরিক্ত ইন্টারনেট ডেটাও দিচ্ছে।

রিলায়েন্স জিও-র সেরা ৫‌জি রিচার্জ প্ল্যান (Jio 5G Recharge Plan)

আমরা এতক্ষণ যে প্যাকটির বিষয়ে কথা বলছি সেটি জিও-র নতুন ৫জি রিচার্জ প্ল্যান। আর এটি অন্যতম সেরা ৫জি প্রিপেড প্ল্যান-ও। এই প্ল্যানের মূল্য ৮৯৯ টাকা। এখানে দীর্ঘদিন ধরে নিরবিচ্ছিন্ন পরিষেবা পাবে গ্রাহকরা। কারণ ৮৯৯ টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন।

এই সময়কালে গ্রাহকরা দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। এর পাশাপাশি ৯০ দিন ধরে রোজ ১০০টি করে এসএমএস পাঠানো যাবে। অর্থাৎ জিও-র ৮৯৯ টাকার ৫জি প্ল্যান কল ও টেক্সট দুই ধরনের সুবিধা দেবে।

এছাড়া Jio এই প্ল্যানে ৯০ দিন ধরে ১৮০ জিবি ইন্টারনেট ডেটা অফার করছে, যা যথেষ্ট বলেই আমরা মনে করি। আর আনলিমিটেড 5G ডেটাও এখানে পাওয়া যাবে। শুধু তাই নয়, সংস্থাটি ২০ জিবি অতিরিক্ত ডেটাও বিনামূল্যে ব্যবহার করার জন্য দিচ্ছে। অর্থাৎ মোট ২০০ জিবি 4G ডেটা পাওয়া যাবে এখানে।

আবার ৮৯৯ টাকার Jio রিচার্জ প্ল্যানে অন্যান্য সুবিধাও পাবে গ্রাহকরা। এখানে সংস্থার বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে অফার করা হবে। গ্রাহকরা Jio TV, Jio Cinema ও Jio Cloud এর সাবস্ক্রিপশন পাবেন। ফলে বলা যায় এটি একটি সেরা 5G রিচার্জ প্ল্যান।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blink CMS