Jio আনল‌‌ ধামাকাদার রিচার্জ প্ল্যান, Netflix সাবস্ক্রিপশন সহ‌ রোজ‌ ২ জিবি ডেটা সহ কলিং

Jio গ্রাহক প্রতি গড় আয় বাড়াতে কয়েক মাস আগে তাদের প্রিপেড ও পোস্টপেড প্ল্যান আপডেট করেছে। ৩ জুলাই থেকে সংস্থায়...
Puja Mondal 11 Oct 2024 7:24 PM IST

Jio গ্রাহক প্রতি গড় আয় বাড়াতে কয়েক মাস আগে তাদের প্রিপেড ও পোস্টপেড প্ল্যান আপডেট করেছে। ৩ জুলাই থেকে সংস্থায় রিচার্জ প্ল্যানগুলি প্রায় ১৫ শতাংশ ব্যয়বহুল হয়ে উঠেছে। ফলে ইতিমধ্যেই অনেক গ্রাহক সংস্থার হাত ছেড়ে BSNL এর সিম ব্যবহার করতে শুরু করেছে। পরিস্থিতি বেগতিক দেখে এখন Reliance Jio কিছুটা সস্তা রিচার্জ প্ল্যান আনছে। সম্প্রতি তারা Netflix সাবস্ক্রিপশন সহ একটি প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। Jio-র এই প্ল্যানের মূল্য ১,২৯৯ টাকা। আসুন এর সুবিধাগুলি দেখে নেওয়া যাক।

Jio-র ১২৯৯ রিচার্জ প্ল্যান

জিও-র ১,২৯৯ টাকার রিচার্জ প্ল্যানের ভালিডিটি ৮৪ দিন। এই প্রিপেড প্ল্যান রিচার্জ করলে গ্রাহকরা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। আবার প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস দেওয়া হয়েছে। সাথে এখানে ৮৪ দিনের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যাবে, অর্থাৎ গ্রাহকরা মোট ১৬৮ জিবি ডেটা।

১,২৯৯ টাকার জিও রিচার্জ প্ল্যানের সাথে অতিরিক্ত সুবিধা হিসেবে নেটফ্লিক্স সাবস্ক্রিপশন মিলবে। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা, জিও ক্লাউড এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তবে মনে রাখবেন জিও সিনেমার প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করা হয়নি।

আপনি যদি নতুন প্ল্যানটির দৈনিক খরচ হিসেব করেন, তাহলে প্রতিদিন খরচ হবে ১৫.৪৬ টাকা। এর পরিবর্তে আপনি নেটফ্লিক্স (মোবাইল) এর সাবস্ক্রিপশন, রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং ও প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস পাবেন।

Show Full Article
Next Story