Jio Diwali Dhamaka Offer

জিও আনল দিওয়ালি ধামাকা অফার, রিচার্জের সাথে ৩৩৫০ টাকার গিফট একদম বিনামূল্যে

Jio True 5G Diwali Dhamaka Offer - জিও ট্রু ৫জি দিওয়ালি ধামাকা অফার আজ অর্থাৎ ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে। জিও-র ৮৯৯ টাকার ও ৩,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে তবেই অফারের ফায়দা ওঠানো যাবে। অফারে ৩,৩৫০ টাকার ভাউচার জেতার সুযোগ পাবেন গ্রাহকরা।

Puja Mondal 25 Oct 2024 10:56 PM IST

দীপাবলি উপলক্ষে জিও তাদের গ্রাহকদের জন্য নিয়ে এল দিওয়ালি ধামাকা অফার (Jio True 5G Diwali Dhamaka Offer)। এই অফারে গ্রাহকরা ৩,৩৫০ টাকার বেনিফিট পাবেন। আর কেবল ট্রু ৫জি প্ল্যান রিচার্জ করলে তবেই এই বেনিফিট পাওয়া যাবে। আপাতত জিও ট্রু ৫জি দিওয়ালি ধামাকা অফারে দুটি প্ল্যানকে অন্তর্ভুক্ত করা হয়েছে, যাদের মূল্য ৮৯৯ টাকা ও ৩,৫৯৯ টাকা। আসুন জিও-র দিওয়ালি অফারের ফায়দা কীভাবে ওঠানো যাবে জেনে নেওয়া যাক।

জিও ট্রু ৫জি দিওয়ালি ধামাকা অফার - Jio True 5G Diwali Dhamaka Offer

জিও ট্রু ৫জি দিওয়ালি ধামাকা অফার আজ অর্থাৎ ২৫ অক্টোবর থেকে ৫ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে। জিও-র ৮৯৯ টাকার ও ৩,৫৯৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জ করলে তবেই অফারের ফায়দা ওঠানো যাবে। অফারে ৩,৩৫০ টাকার ভাউচার জেতার সুযোগ পাবেন গ্রাহকরা। আসুন দিওয়ালি ধামাকা অফারে কোন কোন ব্র্যান্ডের কত টাকার ভাউচার পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

ইজিমাইট্রিপ (EaseMyTrip): হোটেল এবং বিমানের টিকিট বুকিংয়ের জন্য ৩,০০০ টাকার ভাউচার জেতা যাবে।

অ্যাজিও (AJio): জিও দিওয়ালি ধামাকা অফারে ৯৯৯ টাকা বা তার বেশি কেনাকাটায় ২০০ টাকার অ্যাজিও কুপন পাওয়া যাবে।

সুইগি: খাবার অর্ডারের জন্য ১৫০ টাকার ভাউচার পাওয়া যাবে।

জিও গ্রাহকরা ৮৯৯ টাকার ও ৩,৫৯৯ টাকার প্ল্যান রিচার্জ করার পরে, দিওয়ালি ধামাকা অফারের ভাউচার রিডিম করার জন্য মাই জিও অ্যাপের 'অফারস' বিভাগে যেতে হবে। এরপর 'মাই উইনিংস' বিভাগে, গ্রাহকরা কুপন কোডগুলি দেখতে, কপি করতে এবং অ্যাপ্লাই করতে পারবেন।

জিও ৮৯৯ রিচার্জ প্ল্যান

জিও-র ৮৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি ৯০ দিন। এখানে প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা সহ অতিরিক্ত ২০ জিবি ডেটা পাওয়া যাবে। সাথে যেকোনো নেটওয়ার্কে সীমাহীন কল, আনলিমিটেড ৫জি ডেটা, ১০০টি এসএমএস দেওয়া হয়। আবার অতিরিক্ত সুবিধা হিসেবে মেলে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সাবস্ক্রিপশন।

জিও ৩৫৯৯ রিচার্জ প্ল্যান

জিও-র এটি একটি বার্ষিক প্ল্যান। আজ্ঞে হ্যাঁ ৩,৫৯৯ টাকার প্ল্যানে ৩৬৫ দিনের ভ্যালিডিটি অফার করা হয়। এখানে রোজ ২.৫ জিবি ডেটা সহ আনলিমিটেড ৫জি ডেটা পাওয়া যায়। এছাড়া আনলিমিটেড কল ও দৈনিক ১০০ এসএমএস দেওয়া হয়। আবার জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড ব্যবহারের সুবিধা মেলে।

Show Full Article
Next Story