Jio Diwali Dhamaka Offer: দিওয়ালি উপলক্ষে জিও গ্রাহকদের জন্য বিশেষ অফার, কি সুবিধা পাবেন

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য Diwali Dhamaka Offer নিয়ে এল। এই অফারে JioFiber ব্রডব্যান্ড কানেকশন ব্যবহারকারীরা ৩০...
Puja Mondal 7 Oct 2024 9:03 AM IST

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য Diwali Dhamaka Offer নিয়ে এল। এই অফারে JioFiber ব্রডব্যান্ড কানেকশন ব্যবহারকারীরা ৩০ এমবিপিএস ও ১০০ এমবিপিএস প্ল্যান একসঙ্গে তিনমাসের জন্য রিচার্জ করতে পারবেন। উল্লেখ্য, জিও গত সেপ্টেম্বরে তাদের Jio AirFiber গ্রাহকদের জন্য এই একই ধরনের দিওয়ালি ধামাকা অফারের ঘোষণা করেছিল। জিও-র ওয়েবসাইটে বলা হয়েছে, নতুন জিও ফাইবার পোস্টপেড কানেকশন ব্যবহারকারীরা দিওয়ালি ধামাকা অফারের সুবিধা নিতে পারবে।

Reliance Jio আনল Diwali Dhamaka Offer

এতদিন নতুন জিও ফাইবার পোস্টপেড কানেকশন নিলে ৬ মাস বা ১২ মাসের প্ল্যান বেছে নিতে হত, তবে নতুন দিওয়ালি ধামাকা অফারে গ্রাহকরা ৩০ এমবিপিএস ও ১০০ এমবিপিএস প্ল্যান ৩ মাসের জন্য রিচার্জ করতে পারবেন।

JioFiber ৩০ এমবিপিএস প্ল্যান

জিও ফাইবার দিওয়ালি ধামাকা অফারে তিন মাসের জন্য ৩০ এমবিপিএস প্ল্যান রিচার্জ করতে ২,২২২ টাকা খরচ হবে। ইন্টারনেট ছাড়াও এখানে বিনামূল্যে ভয়েস কলিং এবং ৮০০টি টিভি চ্যানেল দেখার সুবিধা পাওয়া যাবে। এছাড়াও ৯০ দিনের জন্য জিও ১০১ টাকা মূল্যের ১০০ জিবি অতিরিক্ত ডেটা বিনামূল্যে দিচ্ছে।

OTT সাবস্ক্রিপশনের কথা বললে এই প্ল্যান রিচার্জ করলে জিও ফাইবার পোস্টপেড গ্রাহকরা Disney+ Hotstar, Sony Liv, ZEE5, JioCinema Premium, Sun NXT, Hoichoi, Discovery+, ALTBalaaji, Eros Now, Lionsgate Play, ShemarooMe এবং ETV Win (JioTV+ এর মাধ্যমে) দেখতে পারবেন।

জিও ফাইবার ১০০ এমবিপিএস প্ল্যান

আপনি যদি ১০০ এমবিপিএস হাই-স্পিড ইন্টারনেট চান তবে দুটি পোস্টপেড প্ল্যানকে জিও দিওয়ালি ধামাকা অফারের অধীনে আনা হয়েছে। এর মধ্যে প্রথম প্ল্যানটির দাম ৩,৩৩৩ টাকা এবং এখানে আনলিমিটেডে ডেটা পাওয়া যাবে। সাথে ১৫০ টাকা মূল্যের ১৫০ জিবি ডেটা বিনামূল্যে মিলবে।

আবার দ্বিতীয় ১০০ এমবিপিএস প্ল্যানের জন্য খরচ হবে ৪,৪৪৪ টাকা। এখানে উপরের সব সুবিধা ছাড়াও ২০০ টাকা মূল্যের ২০০ জিবি ডেটা বিনামূল্যে দেওয়া হবে। সাথে Netflix ও Amazon Prime Lite সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Show Full Article
Next Story
Share it