Jio আনল ৩৯ টাকা থেকে নতুন ISD রিচার্জ প্ল্যান, বাংলাদেশ, সৌদি আরব সহ সারা বিশ্বে কল করুন

গ্রাহক প্রতি গড় আয় বৃদ্ধি করতে জুলাই মাসে Jio তাদের রিচার্জ প্ল্যানের দাম প্রায় ১৫ শতাংশ বাড়িয়েছে। তবে এরফলে লক্ষ...
Puja Mondal 11 Oct 2024 6:52 PM IST

গ্রাহক প্রতি গড় আয় বৃদ্ধি করতে জুলাই মাসে Jio তাদের রিচার্জ প্ল্যানের দাম প্রায় ১৫ শতাংশ বাড়িয়েছে। তবে এরফলে লক্ষ লক্ষ গ্রাহক সংস্থার হাত ছেড়েছে। এই কারণে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি বেশ কিছু সস্তা রিচার্জ প্ল্যান এনেছে। পাশাপাশি Jio সম্প্রতি বেশ কয়েকটি আইএসডি (ISD) প্ল্যান লঞ্চ করেছে। ৩৯ টাকা থেকে ৯৯ টাকার মধ্যে উপলব্ধ এই আইএসডি প্ল্যানগুলি প্রিপেড ও পোস্টপেড উভয় গ্রাহকরা রিচার্জ করতে পারে।

Jio-র নতুন ISD মিনিট প্যাক

জিও-র নতুন লঞ্চ করা আইএসডি প্ল্যানগুলি ৭ দিন পর্যন্ত ভ্যালিড এবং ১০ অক্টোবর থেকে রিচার্জ করা যাবে। এরমধ্যে ৩৯ টাকার আইএসডি প্যাক রিচার্জ করলে গ্রাহকরা আমেরিকা ও কানাডায় ৩০ মিনিট কল করতে পারবেন।

Jio-র বাংলাদেশ কল‌ করার ISD রিচার্জ প্ল্যান

আবার ৪৯ টাকার জিও আইএসডি রিচার্জ প্ল্যানে বাংলাদেশে ২০ মিনিট কল করা যাবে। তাই যেসব ভারতীয় বাংলাদেশে কল‌ করার জন্য রিচার্জ প্ল্যান খোঁজ করছেন তারা জিও-র এই প্ল্যান বেছে নিতে পারেন।

এদিকে সিঙ্গাপুর, থাইল্যান্ড, মালয়েশিয়া, হংকংয়ে কল করার জন্য Jio-র ৫৯ টাকার আইএসডি প্যাক রিচার্জ করতে হবে, এখানে ১৫ মিনিট পাওয়া যাবে। এছাড়া Reliance Jio অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে কল করার জন্য ৬৯ টাকার প্ল্যান এনেছে, এখানে ১৫ আইএসডি মিনিট দেওয়া হয়।

আর ৭৯ টাকার প্যাকে Jio ব্রিটেন, জার্মানি, ফ্র্যান্স, স্পেনে ১০ মিনিট কল করতে দেয়। তবে চীন, জাপান, ভুটানে কল করার জন্য Jio গ্রাহকদের ৮৯ টাকার ISD প্ল্যান রিচার্জ করতে হবে, সেখানে তারা ১৫ মিনিট পাবেন।

জিও-র সৌদি আরব কল‌ করার জন্য আইএসডি রিচার্জ প্ল্যান

ইউনাইটেড আরব আমিরাত, সৌদি আরব, কুয়েত, বাহারাইনে কল করার জন্য Reliance Jio লঞ্চ করেছে ৯৯ টাকার ISD রিচার্জ প্ল্যান, যেখানে ১০ মিনিট কল করার জন্য পাওয়া যায়।

Show Full Article
Next Story