প্রতিমাসে রিচার্জের ঝক্কি‌ নেই, Jio লঞ্চ করল ১০২৮ টাকার ও ১০২৯ টাকার নতুন রিচার্জ প্ল্যান

Reliance Jio এখন নতুন নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করছে। আসলে গত জুলাইয়ে প্ল্যানের ট্যারিফ বাড়ানোর পর অনেক গ্রাহক সংস্থার...
Puja Mondal 12 Oct 2024 10:34 AM IST

Reliance Jio এখন নতুন নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করছে। আসলে গত জুলাইয়ে প্ল্যানের ট্যারিফ বাড়ানোর পর অনেক গ্রাহক সংস্থার সিম ব্যবহার বন্ধ করেছে। এই কারণে সস্তা প্ল্যান এনে গ্রাহকদের মন জয় করতে চাইছে জিও। সম্প্রতি তারা লঞ্চ করেছে ১,০২৮ টাকা ও ১০২৯ টাকা মূল্যের নতুন দুটি প্রিপেড প্ল্যান। এই প্ল‌্যান দুটি তাদের জন্য আদর্শ যারা দীর্ঘমেয়াদি প্ল্যান খোঁজ করছেন। আসুন এই দুই প্রিপেড প্ল্যান সম্পর্কে বিস্তারিত দেখে নেওয়া যাক।

Jio ১০২৮ টাকা রিচার্জ প্ল্যান

জিও তাদের মোবাইল গ্রাহকদের জন্য আনা ১০২৮ টাকার রিচার্জ প্ল্যানে ৮৪ দিনের ভ্যালিডিটি অফার করে। এখানে আনলিমিটেড কলিং সহ রোজ ১০০ এসএমএস পাওয়া যায়। এছাড়া এখানে গ্রাহকরা প্রতিদিন ২ জিবি ইন্টারনেট ডেটা পাবেন, অর্থাৎ ৮৪ দিনে মোট ১৬৮ জিবি ডেটা ব্যবহার করা যাবে। এর পাশাপাশি আনলিমিটেডে 5G ডেটার সুবিধাও ১০২৮ টাকার জিও রিচার্জ প্ল্যানে উপস্থিত।

আবার অতিরিক্ত সুবিধা হিসেবে এখানে সুইগি ওয়ান লাইট এর মেম্বারশিপ দেওয়া হবে। এছাড়া টিভি শো, সিনেমা ও ফাইল স্টোর করার জন্য জিও গ্রাহকরা ১০২৮ টাকার প্রিপেড প্ল্যানের সাথে জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পাবেন।

Jio ১০২৯ টাকা প্রিপেড রিচার্জ প্ল্যান

জিও ১০২৯ টাকার আরেকটি মোবাইল রিচার্জ প্ল্যান এনেছে। এখানে উপরের প্ল্যানের মতোই ৮৪ দিনের বৈধতা সহ রোজ ২ জিবি ডেটা, আনলিমিটেড কল, প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যায়। সাথে আনলিমিটেড 5G ডেটা ও জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউড ব্যবহারের সুবিধাও পাওয়া যাবে। তবে এখানে গ্রাহকরা অতিরিক্ত সুবিধা হিসেবে সুইগি ওয়ান লাইট এর পরিবর্তে অ্যামাজন প্রাইম লাইট মেম্বারশিপ পাবেন।

ফলে যেসমস্ত গ্রাহকের সুইগি ওয়ান লাইট সাবস্ক্রিপশন দরকার তারা ১০২৮ টাকার Jio প্রিপেড প্ল্যান রিচার্জ করবেন। আবার যাদের অ্যামাজন প্রাইম লাইট মেম্বারশিপ দরকার তারা ১০২৯ টাকার নতুন প্ল্যান বেছে নিতে পারেন।

Show Full Article
Next Story