BSNL এর চিন্তা বাড়াবে Jio-র এই ৮৪ দিনের রিচার্জ প্ল্যান, পাবেন আনলিমিটেড ডেটা ও কল

গত জুলাইয়ে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় Jio-র অনেক গ্রাহক ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL এর হাত ধরেছিল। কারণ...
Puja Mondal 18 Oct 2024 3:53 PM IST

গত জুলাইয়ে রিচার্জ প্ল্যানের দাম বাড়ানোয় Jio-র অনেক গ্রাহক ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL এর হাত ধরেছিল। কারণ সরকার মালিকানাধীন টেলিকম সংস্থাটি সাশ্রয়ী মূল্যে দীর্ঘ দিনের ভ্যালিডিটি সহ বেশি বেশি ডেটা ব্যবহার করতে দেয়। তবে পরিস্থিতি বেগতিক দেখে Jio এবার নতুন নতুন প্ল্যান বাজারে আনছে। সম্প্রতি তারা লঞ্চ করেছে ৮৪ দিনের একটি প্রিপেড প্ল্যান, যেখানে আনলিমিটেড 5G ডেটা সহ কলিং বেনিফিট পাওয়া যাবে। এই ধরনের প্ল্যান BSNL এর পক্ষে নতুন গ্রাহক পাওয়া কঠিন করে দেবে বলেই আমাদের অনুমান।

জিও-র ৮৪ দিনের রিচার্জ প্ল্যান

জিও-র ৮৪ দিনের জনপ্রিয় এই প্ল্যানের দাম ৯৪৯ টাকা। এখানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন গ্রাহকরা। এর সাথে ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন অফার করা হবে।

আবার ৯৪৯ টাকার জিও-র ৮৪ দিনের এই প্রিপেড প্ল্যানে রোজ ২ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। সাথে রোজ মিলবে ১০০ এসএমএস। এছাড়া যেসব গ্রাহকের 5G স্মার্টফোন আছে এবং জিও-র 5G নেটওয়ার্ক এলাকায় উপলব্ধ থাকলে আনলিমিটেড ডেটা উপভোগ করা যাবে।

শুধু তাই নয়, Jio এই ৮৪ দিনের ভ্যালিডিটি যুক্ত রিচার্জ প্ল্যানের সাথে সংস্থার বিভিন্ন অ্যাপ ব্যবহারের সুবিধা দেবে। গ্রাহকরা জিও টিভি, জিও সিনেমা ও জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পাবেন একদম বিনামূল্যে।

BSNL এর ৯৯৭ টাকার রিচার্জ প্ল্যান

বিএসএনএল ৯৯৭ টাকার একটি রিচার্জ প্ল্যান অফার করে, যেখানে ১৬০ দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এখানে রোজ ২ জিবি ডেটা, কলিং ও প্রতিদিন ১০০ এসএমএস দেওয়া হয়। তবে মনে রাখতে হবে বিএসএনএল এখনও 4G বা 5G নেটওয়ার্ক লঞ্চ করতে পারেনি।

Show Full Article
Next Story