শেষ ঘন্টার অফার, ফ্লিপকার্ট সেল শেষ হওয়ার আগে 43 ইঞ্চি Smart TV কিনুন 15 হাজার টাকার কমে

আজ রাত ১২টায় শেষ হচ্ছে ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেল। অর্থাৎ হাতে আর একঘন্টাও‌ নেই। ফলে সস্তায় কেনাকাটা করার সুযোগ...
Julai Mondal 13 Oct 2024 11:30 PM IST (Updated: 13 Oct 2024 11:34 PM IST)

আজ রাত ১২টায় শেষ হচ্ছে ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেল। অর্থাৎ হাতে আর একঘন্টাও‌ নেই। ফলে সস্তায় কেনাকাটা করার সুযোগ কিছুক্ষণের মধ্যেই শেষ হচ্ছে। আর শেষ মুহূর্তে এসে আমরা ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির উপর ডিল নিয়ে আলোচনা করবো। ফ্লিপকার্টের এই সেলে ৪৩ ইঞ্চি Smart TV বিক্রি হচ্ছে ১৫,০০০ টাকার কমে। তাই আপনার যদি নতুন টিভি কেনার দরকার থাকে তাহলে অবশ্যই ডিলগুলি দেখে নিন।

KODAK Special Edition 43 inch Full HD LED Smart Linux TV 2024

ফ্লিপকার্ট সেলে কোটাকের এই টিভি ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে এর এমআরপি ২২,৯৯৯ টাকা। বিগ শপিং উৎসব সেলে ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফারের সুবিধা নিতে পরলে এর দাম আরও কমানো যায়। এই টিভিটি লিনাক্স অপারেটিং সিস্টেমে চলে। এতে ৩০ ওয়াট সাউন্ড আউটপুট পাবেন।

InnoQ Spectra 43 inch Full HD LED Smart Android TV

ফ্লিপকার্ট বিগ শপিং উৎসব সেলে এই টিভি ১২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এর এমআরপি ৩৯,৯৯০ টাকা। এর সাথে আলাদা করে ব্যাঙ্ক ও অন্যান্য অফারও পাওয়া যাবে। এই টিভিকি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলে। এতে ৩০ সাউন্ড আউটপুট পাবেন।

Coocaa 43 inch Full HD LED Smart Coolita TV 2024 Edition

এই স্মার্ট টিভিটি সেলে মাত্র ১২,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এর এমআরপি ২৯,৯৯৯ টাকা। এই টিভিটি কুলিটা অপারেটিং সিস্টেমে চলে। এতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট পাওয়া যাবে। সাথে রয়েছে ডলবি অডিও এবং আই কেয়ার প্রযুক্তি।

Daiwa 43 inch Full HD LED Smart Linux TV 2024 Edition

দাইয়ার এই টিভিটি সেলে ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর এমআরপি ২৭,৯৯৯ টাকা। সেলে পাওয়া অফারগুলির সুবিধা গ্রহণ করে টিভিটির দাম আরও কমানো যাবে। এই টিভিটি লিনাক্স অপারেটিং সিস্টেমে চলে। এতে ২০ ওয়াট সাউন্ড আউটপুট পাওয়া যাবে। এতে আই কমফোর্ট মোডও রয়েছে।

Updated On: 13 Oct 2024 11:34 PM IST
Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms