Jio-র তিন সবচেয়ে সস্তা আনলিমিটেডে 5G ইন্টারনেট ডেটা প্ল্যান, দাম শুরু 198 টাকা থেকে

গত জুলাই মাসে Jio তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। স্বাভাবিকভাবেই গ্রাহকদের এখন আগের সুবিধা পেতে বেশি টাকার...
Puja Mondal 10 Oct 2024 1:38 PM IST

গত জুলাই মাসে Jio তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। স্বাভাবিকভাবেই গ্রাহকদের এখন আগের সুবিধা পেতে বেশি টাকার প্ল্যান রিচার্জ করতে হচ্ছে। এছাড়া নতুন প্ল্যানগুলিতে আগের অনেক বেনিফিট অন্তর্ভুক্ত করা হয়নি। এই পরিস্থিতিতে আপনি যদি ২০০ টাকার কমে কলিং সহ Jio-র আনলিমিটেডে 5G ডেটা প্ল্যান খোঁজ করে থাকেন তাহলে আপনি ১৯৮ টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারেন। এই প্ল্যানের ভ্যালিডিটি ১৪ দিন। আর এখানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা দেওয়া হয়।

তবে Jio-র ১৯৮ টাকার প্ল্যানের মূল বিশেষত্ব হল এখানে আনলিমিটেডে 5G ডেটা পাওয়া যায়। সাথে প্রতিদিন ১০০টি এসএমএস এবং সারা দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা দেওয়া হয়। আবার এই প্ল্যান রিচার্জ করলে বিনামূল্যে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউড ব্যবহার করা যায়।

২৮ দিন ভ্যালিডিটি সহ Jio-র আনলিমিটেড 5G ডেটা প্ল্যান

জিও তাদের গ্রাহকদের ৩৪৯ টাকার একটি প্ল্যান অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে আনলিমিটেডে 5G ডেটা দেওয়া হয়। সাথে রোজ মেলে ২ জিবি ডেটা দেওয়া হচ্ছে। আবার জিও-র এই সাশ্রয়ী মূল্যের প্ল্যানটি প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস এবং দেশ জুড়ে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিংয়ের সুবিধা দেয়।

জিও-র ৩৯৯ টাকার প্ল্যানও রিচার্জ করতে পারেন

জিও-র ৩৯৯ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন। এখানে দৈনিক ২.৫ জিবি ডেটা, আনলিমিটেডে কল ও রোজ ১০০টি এসএমএস দেওয়া হয়। আর অন্য দুটি প্ল্যানের মতো‌ এখানেও আনলিমিটেড 5G ডেটা দেওয়া হয়। এছাড়া জিও-র বিভিন্ন অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Show Full Article
Next Story