Vodafone Idea আনল ১৭৫ টাকার চমৎকার রিচার্জ প্ল্যান, কি কি সুবিধা পাওয়া যাবে

Vodafone Idea সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য ১৭৫ টাকার নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল। এটি একটি এন্টারটেইনমেন্ট প্রিপেড...
Puja Mondal 8 Oct 2024 9:57 AM IST

Vodafone Idea সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য ১৭৫ টাকার নতুন রিচার্জ প্ল্যান লঞ্চ করল। এটি একটি এন্টারটেইনমেন্ট প্রিপেড প্ল্যান হিসেবে বাজারে এসেছে। কারণ ১৭৫ টাকার এই প্ল্যান রিচার্জ করলে Vi Movies & TV অ্যাপের মাধ্যমে ১৫টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া Vi এর এই নতুন প্ল্যানে আর কি কি সুবিধা পাওয়া যাবে দেখে নেওয়া যাক।

ভোডাফোন আইডিয়া ১৭৫ রিচার্জ প্ল্যান

১৭৫ টাকার নতুন প্ল্যান রিচার্জ করলে ভোডাফোন আইডিয়া গ্রাহকরা ১০ জিবি ইন্টারনেট ডেটা পাবে। আবার এই প্ল্যানের মাধ্যমে ZEE5, SonyLIV, FanCode, Atrangi, Klikk, Chaupal, NammaFlix, Manorama MAX, PlayFlix, Distro TV, Shemaroo Me, Hungama, YuppTV, NexGTv, ও Pocket Films প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেওয়া হবে। তবে এখানে কলিং বা এসএমএস বেনিফিট পাওয়া যাবে না। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

জানিয়ে রাখি এই বছরের শুরুতে Vi Movies & TV অ্যাপে ১৭টি ওটিটি অ্যাপ, ৩৫০টি লাইভ টিভি চ্যানেল এবং বিভিন্ন কনটেন্ট যুক্ত করা হয়। ভোডাফোন আইডিয়ার প্রিপেড এবং পোস্টপেড গ্রাহকরা বিভিন্ন রিচার্জ প্ল্যানের মাধ্যমে এই অ্যাপ ব্যবহার করার সুবিধা পান।

তবে জানিয়ে রাখি, Vi এর ৪৪৯ টাকা ও ৯৭৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে উপরের সমস্ত ওটিটি প্ল্যাটফর্মের সুবিধা বিনামূল্যে পাওয়া যায়। তাই এই প্ল্যানগুলির কোনো একটি রিচার্জ করলে আপনাকে অতিরিক্ত ১৭৫ টাকা ব্যয় করতে হবে না। এর পাশাপাশি, এই প্ল্যানগুলির মাধ্যমে আনলিমিটেড কলিং, রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত আনলিমিটেড হাই-স্পিড ডেটা, উইকএন্ড ডেটা রোলওভার এবং আরও অনেক সুবিধা মেলে।

Show Full Article
Next Story
Share it