ঘরে আনুন 43 ইঞ্চি স্ক্রিনের সবচেয়ে সস্তা Full HD স্মার্ট টিভি, এখান থেকে কিনুন

15000 টাকার কমে নতুন স্মার্ট টিভি খোঁজ করছেন? তাহলে আপনার গন্তব্য হওয়া উচিত অ্যামাজন। এখানে VW (ভক্সওয়াগন) ব্র্যান্ডের 43 ইঞ্চি স্ক্রিনের একটি Full HD Smart…

43 inch smart tv under 15000 rupees cheapest vw full hd tv at just rs 13999

15000 টাকার কমে নতুন স্মার্ট টিভি খোঁজ করছেন? তাহলে আপনার গন্তব্য হওয়া উচিত অ্যামাজন। এখানে VW (ভক্সওয়াগন) ব্র্যান্ডের 43 ইঞ্চি স্ক্রিনের একটি Full HD Smart TV এখন আপনার বাজেটের মধ্যে পাওয়া যাচ্ছে। একে আপনি 43 ইঞ্চি ডিসপ্লের সবচেয়ে সস্তা স্মার্ট টিভি বলতে পারেন। এই টিভিতে বিভিন্ন ওটিটি অ্যাপ সাপোর্ট করবে। পাশাপাশি রয়েছে একাধিক সাউন্ড মোড। আসুন VW 43 ইঞ্চি Full HD Smart TV -এর দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

VW 43 ইঞ্চি Full HD Smart TV কিনুন 14,000 টাকার কম দামে

VW এর এই ফ্রেমলেস ডিজাইনের স্মার্ট টিভির মডেল নম্বর VW43S1। এটি এখন 13,999 টাকায় বিক্রি হচ্ছে। আবার ওয়ানকার্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে পাওয়া যাবে 250 টাকা ডিসকাউন্ট। এছাড়া অন্যান্য ব্যাঙ্কের কার্ডের মাধ্যমেও ছাড় পাওয়া যাবে।

আরও পড়ুন: ভয়েস ট্রান্সক্রাইব থেকে জেনমোজি, iPhone 16 ও 16 Plus বিশেষ এই 5 ফিচার সহ লঞ্চ হবে

VW 43 ইঞ্চি Full HD Smart TV -এর ফিচার

ভক্সওয়াগনের 43-ইঞ্চি স্ক্রিনের এই স্মার্ট টিভি ফুল এইচডি (1920 x 1080) রেজোলিউশন অফার করবে এবং এই ডিসপ্লে 60 হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং একটি অপটিক্যাল আউটপুট পোর্ট। আর এই টিভিতে ওয়াইফাই, ব্লুটুথ এবং ল্যান (ইথারনেট) কানেকশন আছে।

আরও পড়ুন: ঘরে আনুন 43 ইঞ্চি স্ক্রিনের সবচেয়ে সস্তা Full HD স্মার্ট টিভি, এখান থেকে কিনুন

সাউন্ডের জন্য এই স্মার্ট টিভিতে দেওয়া হয়েছে 20W স্পিকার। এর পাশাপাশি পাওয়া যাবে 5টি সাউন্ড মোড, যা পছন্দ মতো যখন খুশি বেছে‌ নেওয়া যাবে। আবার এই টিভিতে প্রাইম ভিডিও, হটস্টার, নেটফ্লিক্স, ইউটিউব, সোনি লিভ, ইরোস নাও, আলজাজিরা এবং জি5 সহ বিভিন্ন ওটিটি অ্যাপ সাপোর্ট করবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন