দেশীয় ব্র্যান্ড Elista লঞ্চ করল ৮৫ ইঞ্চি স্ক্রিনের Google TV, ছবি সহ সাউন্ড সব ঝাক্কাস

ভারতীয় ব্র্যান্ড Elista আজ ভারতে ৮৫ ইঞ্চি স্ক্রিনের সাথে নতুন একটি Google TV লঞ্চ করেছে। এর আগে সংস্থাটি এই সিরিজের...
Ankita Mondal 14 Oct 2024 10:49 PM IST

ভারতীয় ব্র্যান্ড Elista আজ ভারতে ৮৫ ইঞ্চি স্ক্রিনের সাথে নতুন একটি Google TV লঞ্চ করেছে। এর আগে সংস্থাটি এই সিরিজের অধীনে ৩২ থেকে ৬৫ পর্যন্ত স্ক্রিন সাইজের টিভি এনেছিল। স্বাভাবিকভাবেই নয়া স্মার্ট টিভিটি প্রিমিয়াম রেঞ্জে এসেছে। GTV-85UILD মডেল নম্বর সহ আসা Elista-র এই টিভিতে পাওয়া যাবে ডলবি অডিও সহ ৪কে এইচডিআর সাপোর্ট।

Elista 85 inch Google TV এর প্রাইস বা দাম

ভারতে এলিস্টা ৮৫ ইঞ্চি গুগল টিভির দাম রাখা হয়েছে ১,৬০,৯০০ টাকা। এটি অ্যামাজন ও ফ্লিপকার্ট ছাড়াও বিভিন্ন অনলাইন রিটেল স্টোর থেকে কেনা যাবে। ক্রেতারা বাজাজ ফাইন্যান্সের কার্ড ব্যবহার করে নো কস্ট ইএমআই অফারে টিভিটি কেনার সুযোগ পাবেন।

Elista 85 inch Google TV এর স্পেসিফিকেশন ও ফিচার

Elista-র নতুন ৮৫ ইঞ্চি গুগল টিভিতে আছে ৪কে এইচডিআর ডিসপ্লে, যা এইচডিআর ১০ সাপোর্ট করবে। পাশাপাশি এটি দুর্দান্ত কালার ও কনট্রাস্ট অফার করবে। এর ডিসপ্লের চারপাশে কোনো বেজেল দেখা যাবে না।

এদিকে গুগল টিভি প্ল্যাটফর্মের অধীনে আসায় টিভিটি অতি সহজেই ব্যবহার করা যাবে। সাথে প্লে স্টোর থেকে বিভিন্ন অ্যাপ ডাউনলোডের সুবিধা থাকবে এতে। আপনি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ইউটিউব এর মতো অ্যাপ ডাউনলোড করতে পারবেন। আবার এই টিভিতে ক্রোমকাস্ট সাপোর্ট করবে।

এছাড়া ডলবি অডিও সাপোর্ট সহ আসা Elista-র নতুন টিভিতে গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা পাওয়া যাবে। ফলে মুখে বলে টিভিটি নিয়ন্ত্রণ করা যাবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, স্ক্রিন মিররিং, ৩টি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, ১টি এভি পোর্ট।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms
Share it