১২ হাজার টাকায় LG-র ৩২ ইঞ্চি Smart TV, এমন অফার হাতছাড়া করবেন না

এখন কম দামে অনেক Smart TV পাওয়া যায়। এছাড়া ফ্লিপকার্ট ও অ্যামাজনের পুজো সেলে আরও সস্তায় এই টিভিগুলি কেনার সুযোগ...
Puja Mondal 14 Oct 2024 11:16 AM IST (Updated: 14 Oct 2024 11:16 AM IST)

এখন কম দামে অনেক Smart TV পাওয়া যায়। এছাড়া ফ্লিপকার্ট ও অ্যামাজনের পুজো সেলে আরও সস্তায় এই টিভিগুলি কেনার সুযোগ রয়েছে। তবে আমরা যেকোনো ব্র্যান্ড নয়, বরং LG ব্র্যান্ডের Smart TV নিতে বলবো। হোম অ্যাপ্লায়েন্স ক্যাটাগরিতে এই দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডটির নাম জানে না এমন মানুষ কম আছে‌। আর অ্যামাজনে চলমান গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আপনি LG-র ৩২ ইঞ্চি স্ক্রিনের একটি Smart TV ১৩,০০০ টাকার কমে কেনার সুযোগ পাবেন।

এলজির এই স্মার্ট টিভিতে আছে অ্যালেক্সা ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট। ফলে কথা বলেই টিভিটি নিয়ন্ত্রণ করা যাবে। আবার এই টিভিতে বিল্ট-ইন ওয়াইফাই, ফুল ওয়েব ব্রাউজার, ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং কোয়াড কোর প্রসেসর উপস্থিত। সাউন্ডের জন্য এতে রয়েছে ডলবি অডিও সাপোর্ট, যা সারাউন্ড সাউন্ড এক্সপেরিয়েন্স দেবে।

LG 32 inch HD Ready Smart TV (32LM563bptc) লোভনীয় অফারে কিনুন

অ্যামাজনে এলজির এই স্মার্ট টিভিটি ডিসকাউন্ট অফার সহ ১২,৯৯০ টাকায় তালিকাভুক্ত আছে। এছাড়া এর সাথে ব্যাঙ্ক অফারের সুবিধা পাওয়া যাবে। যেখানে ইন্ডাসইন্ড ক্রেডিট কার্ড, এইচএসবিসি ক্রেডিট কার্ড এবং ববকার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এছাড়া এর সাথে রয়েছে ২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ সমস্ত অফারের ফায়দা নিতে পারলে অনেক কমে এলজি টিভিটি আপনার হবে।

LG 32 inch HD Ready Smart TV এর স্পেসিফিকেশন ও ফিচার

এলজির এই টিভিতে আছে ৩২ ইঞ্চি এইচডি রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে দুটি ডাউন ফায়ারিং স্পিকারের সাথে আছে ১০ ওয়াট আউটপুট ও ডলবি অডিও সাপোর্ট।

এই টিভিতে স্ক্রিন মিররিং ও অফিস ৩৬৫ ফিচার সাপোর্ট করে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে আছে এইচডিএমআই পোর্ট ও ইউএসবি পোর্ট। এর বক্সের মধ্যে রয়েছে ম্যাজিক রিমোট।

Show Full Article
Next Story

COPYRIGHT 2024

Powered By Blinkcms