Flipkart Diwali Sale: অতি সস্তায় ৩২ থেকে ৭৫ ইঞ্চি Smart TV, দাম শুরু মাত্র ৫,৯৯৯ টাকা থেকে

আজ থেকে প্লাস মেম্বারদের জন্য শুরু হয়েছে Flipkart Diwali Sale। আর আগামীকাল থেকে সবাই এই সেলের সুবিধা উপভোগ করতে পারবেন।...
Puja Mondal 20 Oct 2024 4:44 PM IST

আজ থেকে প্লাস মেম্বারদের জন্য শুরু হয়েছে Flipkart Diwali Sale। আর আগামীকাল থেকে সবাই এই সেলের সুবিধা উপভোগ করতে পারবেন। প্রতিটি সেলের মত এই সেলেও ইলেকট্রনিক ডিভাইসের উপর বাম্পার ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া এই সেলে আপনি থমসনের স্মার্ট টিভি সবচেয়ে কম দামে কিনতে পারবেন। শুধু তাই নয়, Thomson TV কিনলে সনি লাইভ, জি৫-সহ ২৫টি ওটিটি অ্যাপের সাবস্ক্রিপশন ৩ মাসের জন্য বিনামূল্যে পাওয়া যাবে।

Thomson এর ২৪ ও ৩২ ইঞ্চি টিভিতে বাম্পার ডিল

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে ২৪ ইঞ্চি 24 Alpha001 টিভি ৬৯৯৯ টাকার পরিবর্তে ৫,৯৯৯ টাকায় কেনা যাবে। আর ৩২ ইঞ্চি 32Alpha007BL টিভির দাম যেখানে ৮,৯৯৯ টাকা, সেলে এটি ৭,৯৮৮ টাকায় বিক্রি হবে। থমসনের ৩২ ইঞ্চি 32RT1022 টিভিটি ৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে এর আসল দাম ১০,৯৯৮ টাকা।

ফ্লিপকার্ট দিওয়ালি সেলে Thomson এর ৪০, ৪২ ও ৪৩ ইঞ্চি টিভিও সস্তায় কিনুন

ছোট স্ক্রিনের পাশাপাশি ৪০ ইঞ্চি থমসন টিভিও কম দামে বিক্রি হচ্ছে ফ্লিপকার্ট দিওয়ালি সেলে। এখানে ৪০ ইঞ্চি 40Alpha009BL টিভিটি ১৫,৪৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার সংস্থার 42RT1044 টিভি ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এর স্বাভাবিক দাম ১৬,৯৯৯ টাকা। আপনি যদি 43 ইঞ্চি টিভি কেনার পরিকল্পনা করে থাকেন তবে 43PATH4545BL টিভিটি ২০,৯৯৯ টাকার পরিবর্তে ১৭,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

Thomson ৫০, ৫৫, ৬৫ এবং ৭৫ ইঞ্চি টিভিতে লোভনীয় ডিল

থমসনের ৫০ ইঞ্চি 50OPMAXGT9020 টিভিটি অফারে ২৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ৫৫ ইঞ্চি স্ক্রিনের সাথে 55OPMAXGT9030 টিভি মডেলটি ২৮,৯৯৯ টাকায় কিনতে পারেন। এর আসল দাম ৩০,৯৯৯ টাকা। আপনি যদি ৬৫ ইঞ্চি টিভি কেনার কথা ভেবে থাকেন, তবে আপনি ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৩,৯৯৯ টাকায় থমসন Q65H1100 পেয়ে যাবেন। এছাড়া থমসনের ৭৫ ইঞ্চি ৭৫ OATHPRO2121 টিভিটি কেনা যাবে ৭৭,৯৯৯ টাকায়।

Show Full Article
Next Story