Westinghouse TV: দাম শুরু মাত্র ১০৪৯৯ টাকা থেকে, বাজারে এল একগুচ্ছ স্মার্ট টিভি

মার্কিন ব্র্যান্ড Westinghouse ভারতের বাজারে একসাথে বেশ কয়েকটি গুগল টিভি (Google TV) লঞ্চ করেছে। তারা ৩২ ইঞ্চি এইচডি রেডি টিভি থেকে শুরু করে ৪৩ ও…

মার্কিন ব্র্যান্ড Westinghouse ভারতের বাজারে একসাথে বেশ কয়েকটি গুগল টিভি (Google TV) লঞ্চ করেছে। তারা ৩২ ইঞ্চি এইচডি রেডি টিভি থেকে শুরু করে ৪৩ ও ৪০ ইঞ্চির ফুল এইচডি টিভি এবং ডব্লিউ২ সিরিজের অধীনে ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি টিভি নিয়ে এসেছে। Westinghouse এর এই সমস্ত টিভি অ্যামাজন ইন্ডিয়া থেকে পাওয়া যাবে।

ওয়েস্টিংহাউসের এই টিভিগুলির দাম শুরু হচ্ছে ১০,৪৯৯ টাকা থেকে, অর্থাৎ এই দাম ৩২ ইঞ্চি মডেলের। ওয়েস্টিংহাউসের সব টিভির বিক্রি শুরু হবে ১৪ জুলাই থেকে।

আর ওয়েস্টিংহাউসের ৪০ ইঞ্চি টিভির দাম ১৬,৯৯৯ টাকা এবং ৪৩ ইঞ্চি মডেলের দাম ১৭,৯৯৯ টাকা। এই টিভিগুলিতে ৩৬ ওয়াটের দুটি স্পিকার পাওয়া যাবে। এছাড়া ১ জিবি র‌্যাম ও ৮ জিবি স্টোরেজ রয়েছে।

আবার, সংস্থার ৫০ ইঞ্চি টিভির দাম ২৭,৯৯৯ টাকা এবং ৫৫ ইঞ্চি মডেলের মূল্য ধার্য করা হয়েছে ৩২,৯৯৯ টাকা। এই টিভিগুলিতে ২ জিবি র‌্যাম ও ১৬ জিবি স্টোরেজ রয়েছে। এছাড়া ইছে এইচডিআর ১০+ সাপোর্ট সহ ৪কে প্যানেল ও এমটি৯০৬২ প্রসেসর। সাথে পাওয়া যাবে ৪৮ ওয়াটের স্পিকার।