শাওমি ১৫ লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর সহ উপস্থিত হল গিকবেঞ্চে, পারফরম্যান্স নিয়ে কোনো কথা হবে না

গিকবেঞ্চে শাওমি ১৫ কে ১৬ জিবি র‌্যাম সহ খুঁজে পাওয়া গেছে। ফোনটি 24129PN74C মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এখানে ডিভাইসটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩১৮০ ও ১০০৫৮ স্কোর করেছে।

Ankita Mondal 21 Oct 2024 11:38 PM IST

শাওমি আগামী মাসে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন শাওমি ১৫ লঞ্চ করতে চলেছে। এই ফোনে কোয়ালকমের এবছরের প্রিমিয়াম প্রসেসর স্ন্যাপড্রাগন ৮ এলিট ব্যবহার করা হবে। ইতিমধ্যেই এই ডিভাইস সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। আজ আবার শাওমি ১৫ বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম গিকবেঞ্চ-এ উপস্থিত হয়েছে। এখান থেকে স্মার্টফোনটির প্রসেসর, র‌্যাম সহ বিভিন্ন তথ্য সামনে এসেছে।

শাওমি ১৫ এর গিকবেঞ্চ লিস্টিং

গিকবেঞ্চে শাওমি ১৫ ফোনটি 24129PN74C মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত হয়েছে। এখানে ডিভাইসটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩১৮০ ও ১০০৫৮ স্কোর করেছে। যেখানে শাওমি ১৪ এর সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টের পয়েন্ট ছিল যথাক্রমে ২১০০ ও ৬৭০০। অর্থাৎ উত্তরসূরি আরও দুর্দান্ত পারফরম্যান্স দেবে।

গিকবেঞ্চে শাওমি ১৫ কে ১৬ জিবি র‌্যাম সহ খুঁজে পাওয়া গেছে। যদিও লঞ্চের সময় এর আরও অনেক র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে‌। আর ডিভাইসটিতে থাকবে অ্যান্ড্রয়েড ১৫ অপারেটিং সিস্টেম। আর কাস্টম স্কিন হিসেবে হাইপারওএস দেওয়া হবে। পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮ এলিট প্রসেসর।

জানিয়ে রাখি, শাওমি ১৫ ছাড়াও এই সিরিজে প্রো ও আল্ট্রা মডেল অন্তর্ভুক্ত থাকবে। এরমধ্যে প্রথম দুটি মডেল চলতি বছরে এবং আল্ট্রা মডেল আগামী বছরে লঞ্চ হবে। তবে গ্লোবাল মার্কেটে প্রো মডেলটি নাও আসতে পারে। এর আগেও শাওমিকে আমরা এই কাজ করতে দেখেছি।

Show Full Article
Next Story