দুর্ধর্ষ ফিচারের সাথে Tecno Camon 16 Premier ভারতে লঞ্চ হল, জানুন দাম

Tecno Camon 16 Premier Launched In India with dual-selfie cameras

ডুয়েল সেলফি ক্যামেরা সহ ভারতে লঞ্চ Tecno Camon 16 Premier। এই ফোনটিকে গতবছর সেপ্টেম্বরে কেনিয়াতে লঞ্চ করা হয়েছিল। এই ফোনটি মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর সহ এসেছে। এছাড়াও টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত পাঞ্চ হোল ডিসপ্লে। ভারতে ফোনটি Flipkart থেকে পাওয়া যাবে।

Tecno Camon 16 Premier দাম ও সেলের তারিখ

ভারতে টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার এর দাম ১৬,৯৯৯ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি গ্লেসিয়ার সিলভার কালারে এসেছে। এছাড়াও ভবিষ্যতে এর অনিক্স ব্ল্যাক, আইস ক্রিস্টাল ব্লু, মিস্টি গ্রে, ক্লাউড হোয়াইট এবং পিউরিস্ট ব্লু কালারগুলি আসতে পারে। আগামী ১৬ জানুয়ারি দুপুর ১২ টায় Flipkart থেকে এর সেল শুরু হবে। এছাড়াও Tecno Camon 16 Premier অফলাইন মার্কেটেও পাওয়া যাবে।

Tecno Camon 16 Premier এর স্পেসিফিকেশন

টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোনে আছে ৬.২৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে পাঞ্চ হোল ডিসপ্লে। এর পিক্সেল রেজুলেশন ২৪০০  x ১০৮০, রিফ্রেশ রেট ৯০ হার্টজ, স্ক্রিন টু বডি রেশিও ৯০ শতাংশ ও আসপেক্ট রেশিও ২০.৫:৯। এতে এইচডিআর ১০ প্লাস সাপোর্ট করে। Tecno Camon 16 Premier ফোনে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৯০টি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স৬৮৬ সেন্সর। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। এই ক্যামেরায় সুপার নাইট ২.০, ১০এক্স হাইব্রিড জুম, সুপার হাইব্রিড ইমেজ স্টেবিলাইজেশন প্রভৃতি ফিচার উপলব্ধ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে পাঞ্চ হোলের মধ্যে আছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

Tecno Camon 16 Premier ফোনে পাওয়ারের জন্য ৪,৫০০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি ২৮ দিন স্ট্যান্ডবাই টাইম, ৪২ ঘন্টা প্লেব্যাক অফার করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসা টেকনো ক্যামন ১৬ প্রিমিয়ার ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।