কম দামে মিডিয়াটেক প্রসেসর সহ আসছে Tecno Camon 16 S

tecno-camon-16-s-spotted-on-google-play-console-with-mediatek-helio-p22-soc

এই মাসের শুরুতেই Tecno তাদের Camon 16 সিরিজে তিনটি স্মার্টফোন লঞ্চ করেছিল। এই ফোনগুলি হল Tecno Camon 16, Tecno Camon 16 Pro ও Tecno Camon 16 Premier। এবার কোম্পানি এই সিরিজে আরও একটি স্মার্র্টফোন নিয়ে আসছে। সম্প্রতি গুগল প্লে কনসোল এ Tecno Camon 16 S নামে একটি ফোনকে দেখা গেছে। এখান থেকে ফোনটির প্রসেসর, ডিসপ্লে ও অপারেটিং সিস্টেমে সম্পর্কে জানা গেছে।

Tecno Camon 16 S কে দেখা গেল গুগল প্লে কনসোলে

গুগল প্লে কনসোল থেকে জানা গেছে টেকনো ক্যামন ১৬ এস ফোনে থাকবে মিডিয়াটেক হেলিও পি২২ প্রসেসর। আবার এই ফোনে ৩ জিবি র‌্যাম দেওয়া হবে। ফোনটির অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১০।

এছাড়াও গুগল প্লে কনসোলে Tecno Camon 16 S কে ৭২০ x ১৬০০ পিক্সেল রেজুলেশন যুক্ত ডিসপ্লে সহ দেখা গেছে। যদিও ডিসপ্লে সাইজ জানা যায়নি। তবে এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল হবে। যারমধ্যে সেলফি ক্যামেরা থাকবে। এছাড়াও ফোনটির নিচের দিকে বেজেল থাকতে পারে এবং উপরে ফ্রন্ট ফেসিং এলইডি ফ্ল্যাশ থাকতে পারে (গুগল প্লে কনসোলে দেখতে পাওয়া ছবি সবসময় সঠিক হয়না)।

Tecno Camon 16 S সম্ভাব্য দাম

টেকনো এখনও এই ফোনের বিষয়ে কিছু জানায়নি। এমনকি এর লঞ্চ ডেটও সামনে আসেনি। ফলে টেকনো ক্যামন ১৬ এস এর দাম জানা সম্ভব হয়নি। তবে প্রায় একই স্পেসিফিকেশন সহ Camon 15 Air ফোনটিকে আগে লঞ্চ করা হয়েছিল, যার দাম প্রায় ১০,২০০ টাকা (KES 15,000)।