৩ সেপ্টেম্বর লঞ্চ হবে Tecno Camon 16 সিরিজ, থাকবে ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

Tecno Camon 16 series launch date set on 3 september

বাজেট স্মার্টফোন Tecno শীঘ্রই তাদের Camon সিরিজের নতুন ফোন নিয়ে আসছে। কোম্পানির তরফে জানানো হয়েছে Camon 15 সিরিজের আপগ্রেড ভার্সন Tecno Camon 16 সিরিজকে ৩ সেপ্টেম্বর লঞ্চ করা হবে। ইতিমধ্যেই কোম্পানি ইউটিউবে লাইভ স্ট্রিম ভিডিও পোস্ট করেছে। ভারতীয় সময় রাত ১০:৩০ মিনিটে এই সিরিজ কে লঞ্চ করা হবে। প্রসঙ্গত এই বছরের ফেব্রুয়ারিতে টেকনো ক্যামন ১৫ ও ক্যামন ১৫ প্রো কে লঞ্চ করেছিল কোম্পানি।

কোম্পানির তরফে ইতিমধ্যেই টেকনো ক্যামন ১৬ সিরিজের বেশ কয়েকটি টিজার সামনে আনা হয়েছে। যার থেকে জানা গেছে এই সিরিজের ফোনে পাঞ্চ হোল ডিজাইনের সাথে ফুল স্ক্রিন ডিসপ্লে থাকবে। পাঞ্চ হোল বাম দিকের কোণায় থাকবে। এর মধ্যে ডুয়েল সেলফি ক্যামেরা দেওয়া হবে। টিজার পোস্টে ফোনগুলির নিচের দিকে একদম পাতলা বেজেল দেখা গেছে।

Tecno Camon 16 সিরিজ সেলফি লাভারদের জন্য উপযুক্ত স্মার্টফোন সিরিজ হবে। কারণ এখানে ৪৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হবে। আবার Tecno Camon 16 ফোনের পিছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ। কোম্পানি জানিয়েছে এই ক্যামেরা  “Flagship Level” এর হবে। পিছনের প্রাইমারি ক্যামেরা হবে ৬৪ মেগাপিক্সেল। এর সাথে সনি আইএমএক্স৬৮৫ সেন্সর ব্যবহার করা হতে পারে।

যদিও এছাড়া Tecno Camon 16 সিরিজের বাকি স্পেসিফিকেশন এখনও জানা যায়নি। এরজন্য আমাদেরকে লঞ্চ পর্যন্ত অপেক্ষা করতে হবে। আশা করা হচ্ছে ভারত সহ নাইজেরিয়া ও পাকিস্তানেও এই সিরিজকে লঞ্চ করবে কোম্পানি।