Tecno Camon 17 পাওয়ারফুল ব্যাটারি ও প্রসেসর সহ লঞ্চ হল, জানুন দাম

Tecno Camon 17 launched helio g85 soc triple camera price specifications

Tecno তাদের Camon 16 সিরিজের আপগ্রেড ভার্সন Camon 17 লঞ্চ করলো। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এছাড়া টেকনো ক্যামন ১৬ ফোনে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। আসুন Tecno Camon 17 ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Camon 17 এর দাম

টেকনো ক্যামন ১৭ ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম কেনিয়ান শিলিং ২২,৭৯৯ টাকা, যা প্রায় ১৫,৭৫০ টাকার সমান। যদিও ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহও পাওয়া যাবে। ফোনটি তিনটি কালারের সাথে এসেছে- ফ্রস্ট স্লিভার, ডিপ সী এবং ট্রানকুয়েল গ্রিন।

Tecno Camon 17 এর স্পেসিফিকেশন

টেকনো ক্যামন ১৭ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস কাস্টম স্কিনে চলবে। আবার এই ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস এলসিডি। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এর ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। Tecno Camon 17 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি। এছাড়া অন্য দুটি ক্যামেরা হল ১৬ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল তৃতীয় সেন্সর।

পাওয়ার ব্যাকআপের জন্য টেকনো ক্যামন ১৭ ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে। এই ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন