দাম ৫০০০ টাকার কাছাকাছি, Tecno Pop 4 Lite দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল

tecno-pop-4-lite-launched-with-quad-core-processor-price-specifications
Tecno Pop 4 Lite লঞ্চ হল

বিশ্বজুড়ে লো-এন্ড সেগমেন্টে সস্তায় সুন্দর ফোন লঞ্চ করে Tecno ইতিমধ্যেই বেশ নাম কামিয়ে ফেলেছে। সেই সুনাম বজায় রেখেই এবার চীনা সংস্থাটি নিম্নবিত্তদের জন্য Tecno Pop 4 Lite নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। এই ফোনে রয়েছে আইপিএস এইচডি ডিসপ্লে, কোয়াড কোর প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন Tecno Pop 4 Lite এর স্পেসিফিকেশন ও দাম জেনে নেওয়া যাক।

Tecno Pop 4 Lite এর দাম ও লভ্যতা

টেকনো পপ ৪ লাইট ফোনের দাম রাখা হয়েছে মাত্র ৩,৫৯০ পিএইচপি, ভারতীর মুদ্রায় যা ৫,৩০৫ টাকার সমান। আপাতত ফোনটি ফিলিপাইনে লঞ্চ হয়েছে। আশা করা যায় শীঘ্রই ফোনটি ভারত সহ অন্যান্য দেশেও আসবে।

Tecno Pop 4 Lite এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের টেকনো পপ ৪ লাইট ফোনে ৬.৫২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা এইচডি রেজোলিউশন অফার করবে। মিডিয়াটেকের কোয়াড কোর প্রসেসর দ্বারা ফোনটি চালিত। ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ সহ টেকনো পপ ৪ লাইট ফোনটি পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ বাড়ানোর সুবিধা থাকছে।

ফটোগ্রাফির জন্য Tecno Pop 4 Lite ফোনের পিছনে ও সামনে এলইডি ফ্ল্যাশ সহ ৫ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া নিরাপত্তার জন্য ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷