বাজারে সাড়া ফেলতে Tecno Pova 2 আসছে 7000mAh ব্যাটারির সাথে, রয়েছে দুর্দান্ত ক্যামেরাও

tecno-pova-2-india-launch-teased-with-7000mah-battery-expected-price-specifications
Tecno Pova 2 শীঘ্রই ভারতে লঞ্চ হচ্ছে

গতমাসে ফিলিপাইনে লঞ্চ হয়েছিল Tecno Pova 2। এই ফোনটি এখন ভারতে আসছে। সম্প্রতি টেকনো ইন্ডিয়া-র সিইও একটি ফোন টিজ করেছে, যাতে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে দাবি করা হয়েছে। আমরা জানি Tecno Pova 2 একই পাওয়ারের ব্যাটারির সাথে লঞ্চ হয়েছিল। সুতরাং এই ফোনটির কথাই যে টিজারে বলা হয়েছে, তা বুঝে নিতে অসুবিধা হয়না। যদিও ফোনটির সঠিক লঞ্চের তারিখ জানা যায়নি। আসুন টেকনো পোভা ২ এর সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Pova 2  এর দাম

ফিলিপাইনে টেকনো পোভা ২ ফোনের দাম রাখা হয়েছে ৭,৯৯০ PHP, যা প্রায় ১২,০০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আশা করা যায় ভারতেও ফোনটি একই প্রাইস রেঞ্জে আসবে।

Tecno Pova 2 এর স্পেসিফিকেশন

টেকনো পোভা ২ ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

Tecno Pova 2 এর মূল আকর্ষণ এর ব্যাটারি, ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড হাইওএস ৭.৬ কাস্টম ওএস-এ চলে। ফটোগ্রাফির জন্য Tecno Pova 2 ফোনের পিছনে আছে চারটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও AI ফটোগ্রাফির জন্য ২ মেগাপিক্সেল সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!